প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

শ্রদ্ধায় ২১ আগস্টের নিহতের স্মরণ করলো আওয়ামী লীগ

11
শ্রদ্ধায় ২১ আগস্টের নিহতের স্মরণ করলো আওয়ামী লীগ
পড়া যাবে: < 1 minute

আজ রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট। দেশের ইতিহাসে ২১ আগস্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের দিন। একটি নাটকীয় সন্ত্রাসী হামলার ১৬তম বার্ষিকী। শোকবিহ্বল জাতি শ্রদ্ধাবনত চিত্তে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করলো আওয়ামী লীগ।

২০০৪ সালের ২১ আগস্ট ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেদ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদশ আওয়ামী লীগের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ শান্তির সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলা চালানো হয়।

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় সামনে নির্মিত বেদীতে এ শ্রদ্ধা জানানো হয়।

আরও পড়ুন:  সরকার দুর্নীতিকেই মূল রাজনীতি হিসেবে বেছে নিয়েছে: গয়েশ্বর চন্দ্র রায়

শুক্রবার (২১ আগস্ট) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজীত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ অন্যানরা।

আরও পড়ুন:  ঈদে যেকোনো মূল্যে ভিড় এড়াতে হবে : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের শ্রদ্ধা জানানো শেষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ তাঁতী লীগ, আওয়ামী মৎস্যজীবী লীগসহবিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা নিবেদন করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares