Bangla News

আবীরের স্ত্রী নন্দিনীর প্রকৃত পরিচয় কি? কেন ক্যামেরার আড়ালে থাকেন তিনি!

বিনোদন ডেস্ক : আবীর চট্টোপাধ্যায়ের সাথে বাংলার অন্য অভিনেতাদের একটি সূক্ষ্ম পার্থক্য রয়েছে। আবীর যখন ধারাবাহিকে অভিনয় করতেন, তখনও তিনি ছিলেন বাংলার মহিলাদের ক্রাশ। পুরুষদের কাছেও আবীর সেরা। বর্তমানে তিনি যখন ফিল্মে অভিনয় করছেন, তখনও এতটুকু টাল খায়নি তাঁর জনপ্রিয়তা। ফিল্ম হিট হোক অথবা ফ্লপ, আবীরের স্থান দর্শকের হৃদয়ে অনড়। আবীর বিবাহিত। তাঁর স্ত্রীর নাম নন্দিনী চট্টোপাধ্যায়। তাঁদের একটি সন্তান রয়েছে। অভিনয়ের সাথে যুক্ত নন আবীর-জায়া। কিন্তু বিভিন্ন ফিল্মি পার্টিতে আবীরের সাথে যথেষ্ট স্বচ্ছন্দ তিনি।

নন্দিনী যথেষ্ট ব্যক্তিত্বময়ী মহিলা। কিন্তু তিনি হালকা মেকআপ ও সাধারণ সাজগোজ পছন্দ করেন। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে প্রায়ই কটাক্ষ করে থাকেন। এমনকি কয়েকজন নেটিজেন অনেকটাই নিম্ন স্তরে নেমে গিয়ে বলেছেন, আবীরের পাশে নন্দিনীকে মানায় না। কিন্তু নন্দিনী যথেষ্ট বুদ্ধিদীপ্ত। তিনি নেতিবাচকতাকে এড়িয়ে যেতে পছন্দ করেন। এই কারণেই নন্দিনী আবীরের সুযোগ্যা সহধর্মিণী। সাতপাকে বাঁধা পড়ার পর ষোলটি বছর একসাথে কাটিয়ে ফেলেছেন আবীর ও নন্দিনী। তবে এই সম্পর্কের সমীকরণ তৈরি হয়েছিল অনেক আগে।

সেই সময় আবীর অভিনয় জগতে আত্মপ্রকাশ করেননি। নন্দিনী ছিলেন তাঁর বন্ধু। বন্ধুত্ব কবে যে প্রেমের রূপ নিয়েছিল তা নিজেরাও জানতে পারেননি আবীর ও নন্দিনী। 2007 সালে বিয়ে হয় তাঁদের। তবে আবীর ও নন্দিনী নিজেদের সম্পর্ক সেলিব্রেট করতে মাঝে মাঝেই ঝগড়া করেন। কিন্তু তাঁদের মনোমালিন্য বেশিক্ষণ টিকে থাকে না।

আবীরকে ঘিরে কোনো গসিপ ছুঁতে পারে না নন্দিনীকে। তিনি ঠান্ডা মাথায় আবীরের সমর্থনে এগিয়ে আসেন। গসিপকে যথেষ্ট পরিণত ভাবে হ্যান্ডল করতে জানেন নন্দিনী। পাল্টা মতামত দিতে ভোলেন না তিনিও। প্রকৃতপক্ষে, স্বামী-স্ত্রীর গন্ডি ছাড়িয়ে আবীর ও নন্দিনী একে অপরের ভালো বন্ধু। এটাই তাঁদের দাম্পত্যের সফলতার রসায়ন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button