প্রচ্ছদ খেলা ক্রিকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ সরাসরি অনলাইনে দেখুন

50
পড়া যাবে: 3 মিনিটে

শুরু হচ্ছে দ্বাদশ বিশ্বকাপের পর প্রথম দ্বিপক্ষীয় সিরিজ। শ্রীলঙ্কার প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ মোকাবেলা করবে স্বাগতিক শ্রীলঙ্কার। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়।

প্রথম ওয়ানডে সহ পুরো সিরিজটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টিভি ও গাজী টিভি (জিটিভি)। ভারতের ক্রিকেটপ্রেমীরা সিরিজটি সরাসরি উপভোগ করতে পারবেন স্টার স্পোর্টসের পর্দায়। যুক্তরাজ্য এবং নিউজিল্যান্ডে খেলাগুলো দেখানো হবে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ডে।

অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং কানাডার অধিবাসীরাও টিভি পর্দায় সিরিজটি দেখতে পারবেন। অস্ট্রেলিয়ায় সরাসরি সম্প্রচারের দায়িত্বে থাকছে ফক্স স্পোর্টস। আর দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট ও কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে দেখানো হবে খেলা।

আরও পড়ুন:  বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে ভারত!

যে কন জায়গা থেকে অন লাইনে খেলাটি দেখতে একানে ক্লিক করুন

গাজী টিভি ১     গাজী টিভি ২     মাছরাঙা টিভি      উইলো টিভি

এছাড়াও যুক্তরাজ্যে উইলো টিভি ও হটস্টার, মালয়শিয়ায় অ্যাস্ট্রো ক্রিকেট এইচডি এবং মধ্যপ্রাচ্যে ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডিতে খেলা দেখতে পারবেন ক্রিকেট প্রেমী মানুষ। এছাড়াও মধ্য প্রাচ্য এবং উত্তর আমেরিকার অধিবাসীদের জন্য অনলাইনেও খেলা দেখার সুযোগ থাকছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট