গোপন বিয়ের খবর নিজেই ফাঁস করলেন অভিনেত্রী মাহি

বিনোদন ডেস্ক : ২০০৩ সালে ‘হাওয়ায়ে’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা করেন অভিনেত্রী মাহি গিল। পরে বলিউড ভাইজান সালমান খানের ‘দাবাং’ সিনেমা সিরিজে আরবাজ খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করে নজরে আসেন। সেই মাহি বিয়ে করেছেন গোপনে এবং নিজেই ফাঁস করেছে সেই তথ্য।

বিয়ে গোপনে হলেও সেই তথ্য সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছেন এ মাহি গিল। তার স্বামীর নাম রবি কেশর। কয়েক বছর ধরেই দু’জনে প্রেমের পর প্রেমকে পাকা সম্পর্কে রূপ দিতেই বিয়ে করেন তারা।

২০১৯ সালে হঠাৎ করেই মাহি জানিয়েছিলেন, তার একটি কন্যাসন্তান রয়েছে। তখনও বিয়ের খবর কেউ জানতো না, তাই প্রশ্ন উঠেছিল- অভিনেত্রী কি সারোগেসির মাধ্যমে নাকি দত্তক নিয়ে মা হয়েছেন? সেই প্রশ্নের উত্তর মিললো সম্প্রতি।

কেননা অভিনেত্রী নিজেই তখন জানিয়েছিলেন, গর্ভধারণের মাধ্যমেই মেয়ের জন্ম দিয়েছেন। নাম ভেরোনিকা। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে গোয়ায় থাকেন মাহি।

মাহির স্বামী রবি কেশরও অভিনেতা। তিনি পাঞ্জাবি ও হিন্দি সিনেমায় কাজ করেছেন। ‘ফিক্সার’ ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন রবি। এছাড়া ২০১৪ সালে মাহি প্রযোজিত ‘মাওয়াড়’ সিনেমায়ও দেখা গিয়েছিল তার স্বামীকে।

দেব ডি, গুলাল, সাহেব, বিবি আউর গ্যাংস্টার এর মতো সিনেমায় অভিনয় করেছেন মাহি গিল।

Exit mobile version