Bangla News

ফাঁকা ঘরে সুভী শর্মার সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন নিরাহুয়া, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে।

তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে।

তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

একটা সময় ছিল যখন নিরাহুয়া এবং আম্রপালি দুবে এর জুটি অনেকে পছন্দ করত তবে দুরন্ত কেমিস্ট্রির জন্য। তবে এই জুটিকে ছাপিয়ে গিয়ে বর্তমানে আরো জনপ্রিয় হয়ে উঠেছে নিরাহুয়া এবং সুভি শর্মার জুটি। সম্প্রতি তাদের দুজনেরই নতুন গান সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে।

এই গানের ভিডিওতে তাদের দুজনের রোমান্স আমরা দেখতে পেলাম। তাদের দুজনের এই অসাধারণ কেমিস্ট্রি গানের ভিডিওতে যেন একেবারে চার চাঁদ লাগিয়ে দিয়েছে। এই গানটির নাম পালা মে লাগা কে কড়ি।

গানটি বর্তমানে ইউটিউবে অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি সিনেমা হিন্দুস্তানি ৩ এ এই গানটি প্রথমবার ব্যবহার করা হয়েছিল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে এই গানটি অত্যন্ত জনপ্রিয়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button