প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

রিপোর্টারদের সাথে কুআচরণ, গায়ে হাত দিয়ে খারাপ ব্যবহার করছেন মহেশ ভাট, ভাইরাল ভিডিও

36
রিপোর্টারদের সাথে কুআচরণ, গায়ে হাত দিয়ে খারাপ ব্যবহার করছেন মহেশ ভাট, ভাইরাল ভিডিও
পড়া যাবে: 2 মিনিটে

মহেশ ভাট হল সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের মধ্যে সবথেকে চর্চায় থাকা প্রভাবশালী পরিচালক। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। এরপরেই সুশান্তের মৃ-ত্যুর পর জানা যায় যে পরিচালক মহেশ ভাট নাকি রিয়াকে পরামর্শ দিয়েছিলেন সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসার। সুরিতা দাসের পোস্ট থেকে এই বিষয়টি জানা যায় এবং রিয়া’ও পুলিশি জে-রার মুখে এই কথাটি স্বীকার করে নেন। এরপরেই সরব হয় দেশবাসী।

মহেশ ভটের বি-রু-দ্ধে নেটদুনিয়ায় শুরু হয় আন্দোলন। শুরু হয় ট্রোলিং। এরপরেই সম্প্রতি মহেশ ভাটের নতুন সিনেমা ‘সড়ক ২’ মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলার ওটিটি প্ল্যাটফর্মে আসতেই প্রতি-বাদের ঝ-ড় উঠেছে নেটদুনিয়ায়। এই ট্রেলারে লাইকের থেকে ব্যাপকহারে ডিসলাইক পড়েছে। ‘জাস্টিস ফর সুশান্ত’ হ্যাশট্যাগ দিয়ে নেটিজেনদের একাংশ তীব্র প্রতি-বাদ জানিয়েছেন। পরিচালক মহেশ ভাটকে পুরোপুরি বয়-কটের ডাক দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন:  মা হতে চাইলে আজই ত্যাগ করুন এই অভ্যাস গুলো

এমনিতেই বর্তমানে মহেশ ভাটকে বলিউডের প্রভাবশালীদের তালিকায় ফেলা হয়। আর সুশান্তের মৃ-ত্যুর নিরিখে এই প্রভাবশালীদের কুপ্রভাবকেই বড়ো করে দেখছে জনতা। তাই মহেশ ভাট সহ আরো অন্যান্য বলিউডের প্রভাবশালীদের বি-রু-দ্ধে সরব হয়েছে জনতা।সম্প্রতি মহেশ ভাটের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গিয়েছে এক রিপোর্টার এর সাথে রূঢ় আচরন করতে।

ভিডিওতে দেখা গিয়েছে টুপি পরিহিত এক রিপোর্টার মহেশ ভাটের সাক্ষাৎকার নেওয়ার জন্য তার দিকে মাইক্রোফোন তাক করে রেখেছেন, কিন্তু হঠাৎই মহেশ ভাট রেগে গিয়ে ওই রিপোর্টারের মাথার টুপি খুলে দিতে উদ্যত হন। তিনি রিপোর্টারকে রেগেমেগে বলেন যে কেন সে টুপি পড়ে এসেছে! এই ভিডিওটি দেখে তা-জ্জ-ব হয়ে গিয়েছেন নেটিজেনরা। হঠাৎ করেই ওই রিপোর্টারের উপরে কেন রেগে গেলেন মহেশ ভাট তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন:  দুই ইঁদুরের তুমু’ল ফাই’ট দেখে ভ’য়ের চো’টে সামনেই গেলো না বিড়াল মহারাজ, ভিডিও ঝ’রের গ’তিতে ভাইরাল!

এমনিতেই সুশান্তের মৃ-ত্যুর পর মহেশ ভাটের যথেষ্ট নেগেটিভ পাবলিসিটি হয়েছে। খুব শীঘ্রই সিবিআইয়ের জে-রার মুখে পড়তে চলেছেন তিনি এ রকমই খবর রয়েছে। সুশান্তের সাথে সম্পর্ক শেষ করার জন্য মহেশ ভাট রিয়া চক্রবর্তী কে নির্দেশ দিয়েছিলেন এই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই তীব্র ঘৃণা এবং নিন্দায় মহেশ ভাটের বি-রু-দ্ধে সরব হয়েছেন সুশান্তের আপামর ভক্তগণ। এছাড়াও বলিউডের অনেক সেলিব্রিটি মহেশ ভাটের বি-রু-দ্ধে মুখ খুলেছেন। সম্প্রতি সেই বি-ক্ষো-ভে-র আ-গু-নে ঘি ঢেলে দিল মহেশ ভাটের ওই রিপোর্টারের প্রতি দুর্ব্যবহারের ভিডিওটি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।