Bangla News

কখনও কখনও মনে হয়েছে জীবনটা শেষ করে দেই

টলিউড শোবিজ জগতের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়াতে সাবলিলভাবে নিজেকে উপস্থাপন করায় প্রায় সময়ই বিতর্কের মুখে পরতে হয় তাকে। কিন্তু সে-সব বিষয়ে তেমন একটা গায়ে মাখেন না তিনি।

ফেসবুকে নিজের জীবনের উদ্দেশ্যে এক খোলা চিঠিতে তিনি লিখেন, ‘আমার দিকে ছুড়ে দেওয়া তোমার চ্যালেঞ্জগুলো বুঝে উঠতে বেশ সময় লেগেছে। পড়ে গিয়েছে, চোট লেগেছে, ভেবেছি তুমি আমার উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছো। কখনও কখনও মনে হয়েছে (সেকেন্ডের ভগ্নাংশের জন্য়) জীবনটা শেষ করেদি। আসলে তখন মনে হয়েছিল আমার পক্ষে কিছুই কাজ করছে না। কিন্তু তারপর তুমি হাসলে আর আমার মধ্যে একটা ইতিবাচক মনোভাব ঢুকিয়ে দিলে, ধীরে ধীরে আমি নিজেকে খুঁজে পেলাম এবং জীবনের রিস্ক আর চ্যালেঞ্জগুলোকে আলিঙ্গন করেছি।’

বেশ কয়েক বছর আগেই নিজের প্রযোজনা সংস্থা খুলেন শ্রীলেখা। এ প্রযোজনা সংস্থার আওতায় ‘এবং ছাদ’-এর মতো স্বল্প দৈর্ঘ্যের ছবিও তৈরি করেছেন শ্রীলেখা। দেশে-বিদেশের একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে সমাদৃত হয়েছে এ শর্টফিল্ম। কিন্তু শুক্রবার শ্রীলেখার পরিচালনায় তৈরি একটি বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। আর সেই বিজ্ঞাপন ভার্চুয়াল দুনিয়ার বন্ধুদের সামনে তুলে ধরে অনেকটা আবেগপ্রবণ এবং চিন্তিত শ্রীলেখা।

একটি ট্রাভেল এজেন্সির জন্য বিজ্ঞাপনটি তৈরি করেছেন পরিচালক শ্রীলেখা। বিজ্ঞাপন জুড়ে রয়েছে জীবনের সূক্ষ্ম অনুভূতি আর সম্পর্কের মজবুত বন্ধন।

নেটিজেনরা প্রশংসা করছেন তার নতুন এ প্রয়াসের। অনেকেই আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button