প্রচ্ছদ অপরাধ কুমিল্লায় ভাবীর সাথে প’রকিয়া, বাধা দেওয়ায় নিজ স্ত্রীকে হ’ত্যা

কুমিল্লায় ভাবীর সাথে প’রকিয়া, বাধা দেওয়ায় নিজ স্ত্রীকে হ’ত্যা

164
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার দেবিদ্বারে প’রকিয়ার প্রেমের জেরধরে ৩সন্তানের জননীকে শ্বা’সরুদ্ধকরে হ’ত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের উটকাড়া এলাকায়।

পুলিশ ও নি’হতের স্বজনরা জানায়, উপজেলার দক্ষিণ নারায়নপুর পুর গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে মোসা. রেহানা আক্তার (২২) এবং এলাহাবাদ ইউনিয়নের (পূর্ব উটকাড়া) গ্রামের মৃ’ত আমির আলী’র ছেলে মো. খোরশেদ এর নিকট ১২/১৩ বছর পূর্বে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে সম্পর্ন হয়।

নি’হত রেহানার ৩টি কন্যা সন্তান রয়েছে। ঘা’তক স্বামী খোরশেদ ঘরে বউ থাকা অবস্থায় নিজ ভাইয়ের স্ত্রী খাদিজা বেগমের সাথে প’রকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে সংসারে প্রায় সময় কথা কা’টাকা’টি ও বাধা প্রদান করলে নি’হত রেহানা আক্তার কে শাররিক ও মা’নসিক নি’র্যাতন করে আসছে।

আরও পড়ুন:  সা*বধান হঠাৎ বেড়ে গেছে ছাত্রী অ*পহরণ,এবার মক্তবে যাওয়ার পথে মাদরাসা ছাত্রীকে অ*পহরণ,গাড়ি থেকে লা*ফিয়ে রক্ষা

এদিকে ওই ঘটনার জের ধরে সোমবার রাত সাড়ে ১২টায় ওই ৩ সন্তানের জননী রেহানা আক্তারকে শ্বা’সস’রুদ্ধ করে হ’ত্যা করে চিকিৎসার জন্য দেবিদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার রেহানাকে মৃ’ত ঘোষনা করে ।

হ’ত্যার স’ন্দেহ হওয়ায় ঘা’তক স্বামী খোরশেদ কে হাসপাতালের উপস্থিত থাকা লোকজন আ’টক করে পুলিশে সোর্পদ করে। দেবিদ্বার থানা পুলিশ লা’শ উদ্ধার করে ম’য়না ত’দন্তের জন্য সোমবার ১১টায় কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নি’হত রেহানা আক্তারের পিতা মো. বাচ্চু মিয়া বা’দী হয়ে একটি মা’মলা দা’য়ের করেছেন।

আরও পড়ুন:  কুমিল্লা ১ ও ২ আসনে মনোনয়ন

তবে ম’য়না ত’দর্ন্তের জন্য তাকে কুমেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ম’য়না ত’দর্ন্তের রিপোর্ট পেলেই ঘটনার বিষয় জানাযাবে। ঘা’তক স্বামী খোরশেদ পুলিশের হে’ফাজতে রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: