Bangla News

বিচ্ছেদের পরও প্রাক্তনের যে স্মৃতি আগলে রেখেছেন সামান্থা

বিনোদন ডেস্ক : দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই। তারকা দম্পতি হিসেবে সবার প্রিয় ছিলেন নাগা চৈতন্য আর সামান্থা। সিনেমার পর্দায় তাদের অনস্ক্রিন রসায়ন যেমন দর্শককে মুগ্ধ করতো, তেমনি বাস্তবে তাদের দাম্পত্য রসায়ন নিয়েও মুগ্ধ হতো ভক্তরা।

তবে প্রেম করে বিয়ে করলেও সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। নাগা চৈতন্য আর সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদের খবর সবাইকে চমকে দিয়েছিল। এদিকে সম্প্রতি সামান্থার শরীরে দেখা গেছে, প্রাক্তন স্বামী নাগার নামের পুরোনো ট্যাটু। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল দক্ষিণী সুন্দরীর সেই ট্যাটুর ছবি। নাগার সঙ্গে বিবাহ সম্পর্কে থাকাকালীর বুকের পাঁজরের কাছে ‘চৈ’ নামের এই ট্যাটু করিয়েছিলেন সামান্থা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, লন্ডনে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সিটাডেলের প্রিমিয়ারে হাজির হয়েছিলেন সামান্থা রুথ প্রভু। কালো ড্রেসে সামান্থার সৌন্দর্যের দিক থেকে যেন চোখ সরানো দায়। অভিনেত্রী ছবির জন্য পোজ দিতেই ফাঁক থেকে বেরিয়ে এসেছে সেই ট্যাটু। নেটিজেনরা লক্ষ্য করেছেন, পাঁজরে প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের নামের ট্যাটু এখনও রয়েছে অভিনেত্রীর। বিচ্ছেদের দুই পার করলেও এখনও পুরোনো স্মৃতি আগলে রেখেছেন অভিনেত্রী।

সামান্থার এই ছবি দেখে ভক্তদের মনে প্রশ্ন জাগছে, আজও কি নাগার স্মৃতি বয়ে বেড়াচ্ছেন সামান্থা? এদিকে নাগার সঙ্গে নাম জড়িয়েছে দক্ষিণী অভিনেত্রী সবিতা ধূলিপালার। যদিও সম্পর্কের বিষয়ে নাগা বা সবিতা কেউই মুখ খোলেননি। ২০১৭ সালে দাম্পত্য জীবন শুরু করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। কিন্তু চার বছরের মধ্যেই বিবাহিত জীবনে ইতি টানেন তারকা দম্পতি। সূত্র : হিন্দুস্তান টাইমস ও নিউজ এইটটিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button