লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন এই অভিনেত্রী, একা দেখুন

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌ*তায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল উল্লুর বেশ কিছু ওয়েব সিরিজ। বিশেষ করে এর চরম সুখ পর্বের এপিসোডে উদ্দাম যৌ*তা দেখা যায়। সম্প্রতি রীতিমতো হইচই ফেলে দিয়েছে অভিনেত্রী নেহাল ভাদোলিয়ার নতুন ওয়েব সিরিজ ইমলি। এতে প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এর প্রথম পার্টের সাফল্যের পর ইতিমধ্যেই নির্মাতারা দ্বিতীয় পার্ট রিলিজ করেছে।

প্রথম পার্টের গল্প অনুযায়ী ইমলি নামের একটি মেয়ে বিখ্যাত সেলিব্রিটি নৃত্যশিল্পী হয়ে অর্থ উপার্জন করতে চায়। কিন্তু পরে তার ইচ্ছাপূরণ করতে সে অনেক সমস্যার মধ্য দিয়ে যায় এবং সিরিজের অনেক পুরুষের সাথে শারীরিক সম্পর্ক করে। শেষে মেয়েটাও লোভী হয়ে যায়। সিরিজের সর্বশেষ পর্বে নতুন কী ঘটেছে জেনে নিন।

Exit mobile version