প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

জাতীয় সংকট নিরসনে দুইনেত্রীর রাজনৈতিক সমঝোতা জরুরী : ডাঃ ইরান

25
জাতীয় সংকট নিরসনে দুইনেত্রীর রাজনৈতিক সমঝোতা জরুরী : ডাঃ ইরান
পড়া যাবে: < 1 minute

বর্তমান পরিস্থিতি উত্তরনে রাজনৈতিক শক্তি ঐক্যমত হতে ব্যর্থ হলে দেশ চরম সংকটে পড়বে আংশকা ব্যস্ত করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, গনতান্ত্রিক ধারা অব্যহত রাখতে চলমান জাতীয় সংকট নিরসনে শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক সমঝোতার বিকল্প নেই। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ জাতির স্বার্থে অবিলম্বে দুইনেত্রীকে সংলাপে বসতে ব্যাপক চাপ সৃষ্টিতে গনতান্ত্রিক রাজনৈতিক শক্তি ও দেশপ্রেমিক বিশিষ্ট নাগরিকদের উদ্যোগী হতে হবে।

তিনি আজ (শনিবার) ১১ টায় কুমিল্লা জেলা লেবার পার্টির সাথে ভার্চুয়াল কনফারেন্সে একথা বলেন।

আরও পড়ুন:  খেলাফত মজলিসের দেশব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত

এতে লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, কুমিল্লা জেলা সভাপতি অধ্যাপক আমির উদ্দিন , সাধারন সম্পাদক মোঃ খোরশেদ আলম ও কেন্দ্রীয় নেতা মাসুদ চৌধুরী বক্তব্য রাখেন।

ডাঃ ইরান বলেন, আবারো রাজনীতির আকাশে ঘন কালোমেঘের অশনি সংকেত লক্ষ্য করছি। করেনা ও বন্যা পরিস্থিতি উত্তরন, রাজনৈতিক সংকট ও সংঘাত, অর্থনৈতিক অস্থিরতা, দুর্নীতি, লুটপাট, বিচার বর্হিভুত হত্যা ও প্রতিহিংসার রাজনীতি বন্ধ তথা জাতীয় সংকট থেকে উত্তরনে রক্তপাতহীন আগামী বাংলাদেশ প্রতিষ্ঠায় দুইনেত্রীর সংলাপ ও সমঝোতা জরুরী। তাহলে গনতান্ত্রিক পরিবেশে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে অর্থবহ পরিবর্তন সম্ভব হবে। এতে ব্যর্থ হলে আবারো দেশ স্বৈরশাসকের কবলে পড়বে বলে আশংকা করছি। প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন:  রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি, দোয়া চেয়েছে পরিবার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।