প্রচ্ছদ অপরাধ পাবনায় বাড়িওয়ালার সহযোগীতায় বাড়িতে ঢুকে ভাড়াটিয়া নারীকে দ*লবেঁধে রাতভর ধ*র্ষণ

পাবনায় বাড়িওয়ালার সহযোগীতায় বাড়িতে ঢুকে ভাড়াটিয়া নারীকে দ*লবেঁধে রাতভর ধ*র্ষণ

211
ভাড়াটিয়া
ছবি: প্রতীকী
পড়া যাবে: < 1 minute

পাবনার সদর উপজেলার শিবরামপুর মহিষের ডিপো এলাকায় ভাড়া বাড়িতে গ*ণ ধ*র্ষণে’র শি’কার হয়েছেন এক নারী। শুক্রবার (২৬ জুলাই) সকালে ওই নারীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জি*জ্ঞাসাবা*দের জন্য বাড়ির মালিক হায়দার আলীকে আ*টক করেছে পুলিশ। ভু*ক্তভো*গী নারী জানান, দুইমাস আগে তিনি ও তার গার্মেন্টস শ্রমিক ভাই মিলে শিবরামপুর এলাকায় হায়দার আলীর বাড়িতে ভাড়া নেন।

গত বুধবার (২৪ জুলাই) কাজের চাপ বেশি থাকায় তার ভাই রাতে বাড়িতে ফেরেননি। এদিন রাতে খাবার শেষে ভু*ক্তভো*গী নারী ঘুমিয়ে পড়লে রাত দুইটার দিকে বাড়িওয়ালার সহযোগীতায় চার যুবক ঘরে প্রবেশ করে তাকে পা’লাক্’রমে ধ’র্ষণ করে। বৃহস্পতিবার রাতে ভু’ক্তভো’গী নারীর ভাই বাড়িতে ফিরে ঘটনা জানতে পারেন। এ সময় নি’র্যাতি’তা নারী অসুস্থ হয়ে পড়লে রাত একটার দিকে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:  নিজ বাড়িতে অ’সামাজি’ক কার্যকলাপের সময় ছাত্রলীগ নেতা হাতেনাতে আ’টক

পাবনা সদর হাসপাতালে গাইনী বিভাগের চিকিৎসক প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডা. নার্গিস সুলতানা জানান, প্রাথমিক অ’ভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা মেয়েটিকে পরীক্ষা করছি। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছি। প্রাথমিক পরীক্ষায় তাকে ধ*র্ষণে’র আলামত মিলেছে বলেও জানান তিনি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, ঘটনা জানার পরপরই বাড়ির মালিক হায়দার আলীকে জি*জ্ঞাসাবা*দের জন্য আ*টক করা হয়েছে। তবে ধ*র্ষকরা শিবরামপুর এলাকার জানালেও নাম বলতে পারেননি তিনি। পুলিশ বিষয়টি নিয়ে ত’দন্ত করছে। এই ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে আ*ইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন:  গেস্ট হাউসে স্কুলশিক্ষিকার সঙ্গে অধ্যক্ষের অ*নৈতিক কাজ ,কক্ষে তালা ঝুলিয়ে দিল শিক্ষার্থীরা

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: