প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

জঙ্গিবাদ জামায়াত-বিএনপির সৃষ্টি: শেখ আজগর নস্কর

10
জঙ্গিবাদ জামায়াত-বিএনপির সৃষ্টি: শেখ আজগর নস্কর
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ আওয়ামী মৎসবীজী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেছেন, বাঙালি জাতির জন্য আগস্ট মাস একটা শোকের মাস। আগস্ট মাস এলেই ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠে। এখন পর্যন্ত যত রাজনৈতিক হত্যা হয়েছে সবই এই আগস্ট মাসে। ১৫, ১৭, ২১ আগস্ট একই সুত্রে গাথা।

শুক্রবার ( ২১ আগস্ট) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ২০০৪ সালে ২১ আগস্ট ভয়াবহ গ্ৰেনেড হামলায় নিহত আইভি রহমান সহ ২৪ জন নেতা কর্মীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

আজগর নষ্কর বলেন, জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে শেষ করতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তি। তারই ধারবাহিকতায় ২০০৪ সালে ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনা কে হত্যার জন্যে ভয়াবহ গ্ৰেনেড হামলা চালিয়েছিল বিএনপি জামায়াতের মদদপুষ্ট জঙ্গীরা‌। সেই দিন আমাদের নেত্রীকে আল্লাহ বাচিয়েছেন কিন্তু আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী শহীদ হয়েছিলেন।

আরও পড়ুন:  নারীর সম্ভ্রমহানিকে শিল্পে পরিণত করেছে ছাত্রলীগ-যুবলীগ: রিজভী

তিনি আরও বলেন, তারেক রহমানের প্রত‍্যক্ষ মদদে জঙ্গীরা এদেশের রাজপথ রক্তাক্ত রাজপথে পরিনত করেছিলেন। সেই জায়গা থেকে জননেত্রী শেখ হাসিনা সুন্দর শান্তিময় এবং উন্নত সমাজ ব‍্যাস্থায় পরিনত করেছেন। সবশেষে বলব আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাব।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ছায়ীদুর রহমান সাঈদ সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক সহ-সভাপতি আবুল বাশার যুগ্ম-সাধারনণ রফিকুল ইসলাম খান এবং কেন্দ্রীয় নেতা রাশেদুজ্জামান রাশেদ, ড. মমতাজ খানম, ফিরোজ আহমেদ তালুকদার, সাজ্জাদুল হক লিকু সিকদার, মো. শফিউল আলম শফিক, এম এইচ এনামুল হক রাজু, ইউসুফ আলী বাচ্চু, সাজেদুল হক কমল, মো. সাঈদ মজুমদার, নাজমুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  শহীদ সোহরাওয়ার্দী ছিলেন গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা : মোস্তফা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।