প্রচ্ছদ বাংলাদেশ জেলা

এবার রিফাত শরীফের চা*ঞ্চল্যকর ভিডিও ফাঁ*স,ফেসবুকে ভাইরাল ( ভিডিও )

249
পড়া যাবে: < 1 minute

বরগুনায় প্রকাশ্যে রাস্তায় কু*পিয়ে হ*ত্যা করা হয়েছিল রিফাত শরীফকে। এই ঘটনার যারা আ*সামি তারা প্রত্যেকেই মা*দক ব্য*বসার সঙ্গে জ*ড়িত বলে জানা গেছে। এমনকি নি*হত রিফাত শরীফও মা*দক কা*রবা*রের সঙ্গে জ*ড়িত ছিলেন বলে অ*ভিযোগ রয়েছে।

রিফাতকে একবার মা*দকস*হ গ্রে*প্তারও করেছিল পুলিশ। সেই ভিডিওই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, রা*তের অ*ন্ধকারে পুলিশ রিফাতকে গ্রে*প্তার করেছে। তাকে গা*লাগা*ল করতেও শোনা গেছে।

তবে নি*হত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলালের অভিযোগ, হ*ত্যাকা*ণ্ডের ঘটনার আগে তাকে মা*দক দিয়ে ফাঁ*সানো*র জন্য নয়ন বন্ড ফাঁ*দ তৈরি করেছিল। এমনকি তাতে পুলিশের অংশগ্রহণ ছিল বলেও দাবি করেছেন দুলাল শরীফ।

আরও পড়ুন:  সারা দেশের সবাই এই ঘটনায় মর্মাহত,সমাজটা কোথায় যাচ্ছে?

তিনি অভিযোগ করে বলেন, ‘মিন্নি, নয়ন ও তিনজন পুলিশ অফিসার ষ*ড়য*ন্ত্র করে আমার ছেলেকে ধ*রিয়ে দিয়েছিল।’ তবে পুলিশ এমন অ*ভিযোগ অস্বীকার করেছে।

এ বছরের ২৬ এপ্রিল মিন্নির সঙ্গে বিয়ের ১৫ দিন পর ১১ মে রিফাতকে বরগুনার ৯ নম্বর ইউনিয়নের লাকুরতলা এলাকার একটি সড়ক থেকে গাঁ*জাস*হ আ*টক করে বলে দাবি করে পুলিশ। এ ঘটনায় বরগুনা থানায় মা*দকদ্র*ব্য নিয়ন্ত্রণ আ*ইনে একটি মা*মলা হয়। এতে ১৭ দিন কা*রাগা*রে ছিলেন রিফাত।

রিফাত হ*ত্যা মা*মলায় এ পর্যন্ত ১৫ আ*সামি*কে গ্রে*প্তার করেছে পুলিশ। তারা সবাই ১৬*৪ ধা*রায় স্বী*কারো*ক্তিমূল*ক জ*বানব*ন্দি দিয়েছে। প্রধান আ*সামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে ব*ন্দুকযু*দ্ধে নি*হত হয়েছে। তবে মা*মলার এ*জাহারভু*ক্ত ১২ আ*সামির মধ্যে এখনও চারজন গ্রে*প্তার হয়নি।

আরও পড়ুন:  মিন্নিকে পুলিশ লাইনে নিয়ে পুরুষ পুলিশ সদস্য দিয়ে নি*র্যাতন করা হয়

প্রসঙ্গত, ২৬ জুন সকালে প্র*কাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কু*পিয়ে আ*হত করা হয়। গু*রুতর আ*হত অবস্থায় বরিশাল নেওয়ার পর তিনি মা*রা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বা*দী হয়ে ১২ জনকে আ*সামি করে বরগুনা থানায় হ*ত্যা মা*মলা করেন।

ভিডিওটি দেখুন…

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি