Bangla News

সামান্থার উন্মুক্ত কোমরে হাত দিলেন বরুণ! লজ্জায় কী করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : কালো ক্রপ টপ, কালো রঙেরই স্কার্ট। মাঝে শুধু কটিদেশ উন্মুক্ত। লন্ডনে সিটাডেলের দেশীয় সংস্করণের প্রিমিয়ারে গিয়ে এমনই ঝলমলে পোশাকে সাজলেন ‘আন্তাভা গার্ল’ সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। তাঁর সঙ্গে সেই কালো সাজেই দেখা গেল সিটাডেলের আর এক তারকা বরুণ ধাওয়ানকেও (Varun Dhawan)। রেড কার্পেটে একে অপরের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন তারকা জুটি।

দেখা যায়, রেড কার্পেটে সামান্থাকে কাছে টেনে নিয়েছেন বরুণ। নায়িকার কোমর ধরে ঘনিষ্ঠভাবে তিনি ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। বরুণের সাহচর্যে সামান্থা তখন যেন লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন। সামান্থার সঙ্গে রঙ মিলিয়েই সিটাডেলের প্রিমিয়ারের জন্য পোশাক বেছেছেন বরুণ। তাঁর পরনে ছিল কালো টি শার্ট, জ্যাকেট এবং কালো প্যান্ট। শুধু বরুণের সঙ্গে নয়, একাও ক্যামেরার সামনে দাঁড়িয়ে একাধিক ছবি তুলতে দেখা গিয়েছে ‘আন্তাভা গার্ল’কে। নজর কেড়েছে তাঁর গলার অভিনব স্নেক নেকলেস। 

সিটাডেল আসলে একটি আমেরিকান থ্রিলার সিরিজ, যার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর বিপরীতে দেখা গিয়েছে স্কটিশ অভিনেতা রিচার্ড ম্যাডেনকে। জনপ্রিয় সেই থ্রিলারের দেশীয় সংস্করণ তৈরি করছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’,

‘ফরজি’ খ্যাত পরিচালক রাজ অ্যান্ড ডিকে। সিরিজটির শ্যুটিং চলছে। তারই প্রিমিয়ারে গিয়েই নজর কাড়লেন সামান্থা এবং বরুণ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button