প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

লালমনিরহাটে করোনা আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে রাকিবুজ্জামান আহমেদ

13
লালমনিরহাটে করোনা আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে রাকিবুজ্জামান আহমেদ
পড়া যাবে: < 1 minute

লালমনিরহাটে করোনা আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে রাকিবুজ্জামান আহমেদ

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : প্রাণঘাতী করোনাভাইরাসে সমগ্রদেশ যখন বিপর্যস্ত ঠিক তখনি কালীগঞ্জ – আদিতমারীতে আবির্ভাব ঘটেছে তরুন সমাজসেবক জননেতা সমাজকল্যাণ মন্ত্রী পুত্র প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ এর। লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী জননেতা নুরুজ্জামান আহমেদ এর নির্দেশে তিনি সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলেছেন তৃনমূল পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে কালীগঞ্জ – আদিতমারীর সাধারন জনগনের, মূলত তারই ধারাবাহিকতায়  করোনা আক্রান্ত আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম বাবুর পাশে দাঁড়িয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির পুত্র উদীয়মান জননেতা সমাজসেবক রাকিবুজ্জামান আহমেদ।

আরও পড়ুন:  ভাঙন প্রতিরোধে পর্যাপ্ত জিও ব্যাগ ফেলার দাবি: রাঙ্গা

শনিবার (২১ আগস্ট) রাতে ছাত্রলীগ সাধারন সম্পাদক মাইদুল বাবু করোনায় আক্রান্তর খবর শুনে তাৎক্ষণিক তার বাড়ীতে উপহার সামগ্রী পাঠিয়েছেন।

আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাইদুল বাবুর বাড়ীতে উপহার সামগ্রী হাজির হয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উপজেলা শাখার সভাপতি ও প্রভাষক সাদেকুল ইসলাম,সাবেক ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন মামুন, যুবলীগ নেতা রবিউল ইসলাম বাবুলসহ অনান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনা আক্রান্ত ছাত্রলীগ নেতা মাইদুল ইসলাম বাবুর সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন রাকিবুজ্জামান আহমেদ।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,মূলত সামাজিক দায়বদ্ধতা থেকে করোনা আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তিনি ছাত্রলীগ নেতার সুস্থতায় সবার কাছে দোয়া কামনা করছেন।

আরও পড়ুন:  নববধূ লাবনীর ‘পরকীয়া’র বলি মাইক্রোচালক বেলাল

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares