প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মিরপুরে নিহত স্কুল ছাত্র সম্রাটের অকাল মৃত্যুতে দোয়া ও মাহ্ফিল অনুষ্ঠিত

13
মিরপুরে নিহত স্কুল ছাত্র সম্রাটের অকাল মৃত্যুতে দোয়া ও মাহ্ফিল অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

আজ শনিবার বিকেল ৫টায় কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতি মিরপুর জোনাল অফিসের উদ্দ্যগে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মিলনায়তনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিরপুর পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী এনামুল হক এর সভাপতিত্বে দোয়া মাহ্ফিল পরিচালনা করেন, সুলতানপুর সিদ্দীকিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেক। এসময়ে প্রয়াত তানজিদ জামান সম্রাটের পিতা কামরুজ জামান লিপটন সহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বুদ্ধিজীবি এবং সহকর্মীরা উপস্থিত ছিলেন।
জানা যায়,গত ১৪ আগষ্ট শুক্রবার দিবাগত রাত ২টায় সম্রাট মারা যায়। ওইদিন বিকেল ৫টায় মিরপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে জিয়া সড়কে অবস্থিত বিশ্বাস সুপার মার্কেটের ছাদে ঘুড়ি ওড়াতে গেলে অসাবধানতাবশত: সম্রাট ছাদ থেকে নিচে পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সম্রাটকে ঢাকা নিয়ে যাওয়ার পথে কল্যাণপুর নামক স্থানে মৃত্যুর কোলে ঢলে পড়ে। সে মিরপুর পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের সহকারী ক্যাশিয়ার বেদেনা আক্তার এবং পিতা কামরুজ জামান লিপটন এর একমাত্র ছেলে। সম্রাট মিরপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের মা-মনি ভিলায় ভাড়া থাকত। এবং তার পাশে অবস্থিত “আমরা নতুন শিক্ষা নিকেতন” এর পিইসি পরীক্ষার্থী ছিল।
গত শনিবার সকালে মেহেরপুর জেলার গাংনী উপজেলার শেওড়াবাড়ীয়া গ্রামে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আরও পড়ুন:  কুষ্টিয়ায় পানিতে ডুবে ২ বছরের মেয়ের মৃত্য !

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares