প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

10
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ
পড়া যাবে: < 1 minute

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ প্রতিরোধে সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা উপকরণ ও রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধিকারক হোমিও ওষুধ আর্সেনিকম আ্যলবাম-৩০ বিতরণ করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এরিয়া প্রোগ্রামের আয়োজনে শনিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আধুনিক ভিআইপি হলরুমে এ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার এরিয়া প্রোগ্রাম ম্যানেজার লিওবার্ট চিসিম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুল লতিফ, সাবেক সহ সভাপতি শাহীন ফেরদৌস, ওয়ার্ল্ড ভিশনের এপি ম্যানেজার লিওবার্ট চিসিম প্রমুখ।

আরও পড়ুন:  লালমনিরহাটে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বৃন্দের বার্ষিক চুক্তি স্বাক্ষর

সভা শেষে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রত্যেককে ৫০টি করে মাস্ক, ১০ জোড়া হ্যান্ড গ্লাভস ও একটি করে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। এছাড়াও হোমিওপ্যাথিক চিকিৎসক আশরাফুল ইসলামের পক্ষ থেকে সাংবাদিকদের আর্সেনিকম আ্যলবাম-৩০ ওষুধের একটি করে ফাইল দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।