গ্যাস লিকেজ পরিস্থিতি স্বাভাবিক, নির্ভয়ে চুলা জ্বালাতে পারবেন গ্রাহকরা

জুমবাংলা ডেস্ক: রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস লিকেজ পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গ্রাহকরা এখন নির্ভয়ে চুলা ব্যবহার করতে পারবেন।

গতকাল সোমবার গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ে। এতে আতঙ্কিত হয়ে পড়েন সেসব এলাকার বাসিন্দারা। তিতাসের পাইপলাইন ছিদ্র হয়ে গ্যাস বের হচ্ছিল বলে বিভিন্ন এলাকা থেকে ফায়ার সার্ভিসে ফোন করা হয়।

এদিকে, আজ মঙ্গলবার সকাল থেকে আর গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছে না বলে জানা যায়।

তিতাসের জিএম (অপারেশন) সেলিম মিয়া জানান, লাইনে যে সমস্যা হয়েছিল, সেটির সমাধান করা হয়েছে। গ্রাহকরা এখন নির্বিঘ্নে চুলা জ্বালাতে পারবেন।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে গতকাল জানানো হয়েছিল, রাজধানীর ইস্কাটন, নয়াটোলা, মগবাজার এলাকায় গ্যাস লিক হচ্ছে। রাস্তায় হাঁটার সময় গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছে। মসজিদে মাইকিং করে চুলা না জ্বালানোর অনুরোধ জানানো হয়েছে। এ ছাড়া মতিঝিল, আরামবাগ, বাড্ডা, বাসাবো, মুগদা, নাখালপাড়া, জিগাতলা, ধানমন্ডি, লালমাটিয়া, হাজারীবাগসহ আরও বেশ কয়েকটি এলাকাতেও এ অবস্থা দেখা গেছে।

তিতাস গ্যাস সূত্র গতকাল জানায়, ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় সঞ্চালন ও বিতরণ লাইনে গ্যাসের চাপ বেড়ে যাওয়ায় (ওভার-ফ্লো) গন্ধ বাইরে আসছে।

Exit mobile version