প্রচ্ছদ আইন-আদালত পুলিশ গা*য়ের সঙ্গে দাঁ*ড়াইয়া থাকে

পুলিশ গা*য়ের সঙ্গে দাঁ*ড়াইয়া থাকে

361
পড়া যাবে: < 1 minute
advertisement

বরগুনায় চা*ঞ্চল্যকর রিফাত শরীফ হ*ত্যার ঘটনায় গ্রে*প্তার মা*মলা*র প্রধান সা*ক্ষী ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সঙ্গে শনিবার জে*ল গে*টে দেখা করেছেন তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

advertisement

ব্যাপক ন*জরদা*রির মাঝে মা-মেয়ের মধ্যে কথা হয়েছে মাত্র ৪ মিনিট।মেয়ের সঙ্গে মাত্র ৪ মিনিট কথা বলতে পেরে ক্ষু*ব্ধ তার বাবা। তিনি বলেন, ‘মিন্নি কয়, আব্বু, আমি আর বাঁ*চব না।’ এ সময় কিশোরের সঙ্গে ছিলেন মিন্নির মা জিনাত জাহান মনি, চাচা মহিউদ্দিন দুলাল ও আবু সালেহ।

মেয়ের সাথে কথা বলার মিন্নির বাবা সাংবাদিকদের জানান, ‘আমার মেয়ে খুবই অ*সুস্থ। মেয়েকে দেখে চিনতে পারিনি। আমার মেয়ের দিক চা*ওন যায় না। মেয়ের সঙ্গে একটু কথা কমু তাও পারি না। গো*য়েন্দা পু*লিশরা গায়ের সঙ্গে দাঁড়াইয়া থাকে। মিনিট চারেক কথা কইয়া রা*গ করিয়া চইলা আসি।

আরও পড়ুন:  এবার মিন্নির বাবার বি*রুদ্ধে মা*মলা করবেন রিফাত শরীফের বাবা

মিন্নি কয়, ‘আব্বু আমি আর বাঁ*চব না।’ আমার সন্দেহ, আমার মাইয়াডারে জী*বিত বা*ইর করতে পারুম কিনা জানি না।’ কিশোর বলেন, ‘মিন্নি একেবারে কা*হিল হইয়া গেছে। ও বলেছে, তার মা*থায় ও বুকে ব্য*থা। সারা শরীরে ব্য*থা। মিন্নি খুবই দু*র্বল।’

মিন্নির কী হয়েছে-এমন প্রশ্নের জবাবে কিশোর বলেন, ‘আপনারা বোঝেন না? রি’মা*ন্ডে নিয়ে কী করে। কেন আমার মেয়ের শরীরে ব্য*থা হয়েছে। খালি খালি কি ব্য*থা হতে পারে। তিনি বলেন, মিন্নি কিছু আমাকে বলতে চায়। কিন্তু গো*য়েন্দা দাঁড়াইয়া থাকে, তাদের জন্য কিছু বলতে পারে না।’

প্রসঙ্গত বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় ২৬ জুন সকাল ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে কু*পিয়ে জ*খম করা হয় রিফাত শরীফকে। বিকাল ৪টায় বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হা*সপাতালে তার মৃ*ত্যু হয়।

আরও পড়ুন:  রিফাত শরীফ হ*ত্যায় সংশ্লিষ্টতা থাকায় জিজ্ঞাসাবাদের পর গ্রে*প্তার মিন্নি

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement