২৩০০ কোটি টাকার সম্পত্তি কাকে দেবেন সালমান

বিনোদন ডেস্ক : নিজের অভিনয় আর গুড লুকিংয়ের কারণে বলিপাড়ায় বেশ শক্ত অবস্থান বলিউড ভাইজানখ্যাত সালমান খানের। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ দাঁড়িয়েছে ২৩০০ কোটির ওপরে। বিয়ে না করায় এই সম্পত্তির উত্তরাধিকারী কে হবেনম সেটাই জানিয়েছেন সালমান খান।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় সালমান খানকে। তার ঠিক পরের বছরই ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমায় নায়করূপে আত্মপ্রকাশ করেন তিনি।

এ সিনেমাতে অভিনয় করার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি সালমানকে। একে একে বলিউডকে উপহার দিয়েছেন জনপ্রিয় সব সিনেমা।

সালমানের বাবা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান। তিনিও বিশাল সম্পত্তির মালিক। উত্তরাধিকার সূত্রে বাবার সম্পত্তি আর নিজের অর্জিত আয় সব মিলিয়ে সালমানের বিশাল অংকের পরিমাণ কে পাচ্ছেন তা জানার জন্য উদগ্রীব সালমান ভক্তরা।

তাই অবশেষে এ বিষয়ে মিডিয়ায় মুখ খুলেছেন বলিউড ভাইজান সালমান খান। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম কলকাতা এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সালমান যেহেতু বিয়ে করেননি, তার যেহেতু কোনো সন্তান নেই। তাই সালমান ঠিক করেছেন তার সব সম্পত্তি তিনি দান করবেন ট্রাস্টি বোর্ডে।

তার অর্থ যেন দরিদ্র, অসহায় মানুষের কাজে আসে, সে কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই সঙ্গে এও জানিয়েছেন, ভবিষ্যতে বিয়ে করারও কোনো পরিকল্পনা নেই এ মোস্ট এলিজেবল ব্যাচেলর সুপারস্টারের।

Exit mobile version