পুরাতন ‘ভৃত্য’কে দুই হাজার কোটির উপহার মুকেশ আম্বানির!

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বস্ত পুরাতন ভৃত্য মোদিকে প্রায় দুই হাজার কোটি টাকার সম্পত্তি দান করলেন ধনকুবের মুকেশ আম্বানি। এ মোদি হলেন রিলায়েন্স জিও এবং রিটেলের ডিরেক্টর মনোজ মোদি। ভারতের ধনীতম শিল্পপতির ডানহাত বলা হয় তাকে।

পাশাপাশি, মোদি হচ্ছেন মুকেশের দীর্ঘদিনের সঙ্গী। তার চেয়ে বড় কথা, অনেকের ধারণা গত কয়েক দশকে রিলায়েন্স গ্রুপের আকাশছোঁয়া সাফল্যের নেপথ্যে রয়েছে মনোজের ধারালো মগজ। এবার হাত খুলে সেই কর্মীকে পুরস্কার দিলেন সংস্থার কর্তা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, কর্মী মনোজের কাজে খুশি হয়ে তাকে একটি ২২ তলা বিলাসবহুল প্রাসাদ উপহার দিয়েছেন মুকেশ। তাও আবার নেপিয়ান সি রোডের মতো মুম্বাই শহরের অন্যতম দামি এলাকায়। মাস খানেক আগেই এই দানপর্ব সম্পন্ন হয়েছে বলে দাবি। জানা গিয়েছে, ওই বহুতল প্রাসাদটির নাম ‘বৃন্দাবন’। যার একটি তল ৮ হাজার স্কয়ার ফিটের। এক স্কয়ার ফুটের মূল্য ৪৫-৭০ হাজার টাকা অবধি। প্রাসাদের মোট পরিমাপ হল ১.৭ লক্ষ স্কয়ার ফিট।

একাধিক সংবাদমাধ্যমের দাবি, ২২ তলা প্রাসাদের প্রথম আট তলা পার্কিংয়ের জন্য নির্ধারিত। শুধু বাড়ি দিয়েই ক্ষান্ত হননি মুকেশ, বহুমূল্যে ইতালিয়ান ফার্নিচারে সাজিয়ে দিয়েছেন গোটা প্রাসাদ। উল্লেখ্য, রিলায়েন্স জিও এবং রিটেলের ডিরেক্টর মনোজ মোদির আগে থেকেই দু’টি ফ্ল্যাট রয়েছে বাণিজ্যনগরীর মহালক্ষ্মী এলাকায়। যার মোট মূল্য ৫৩৭ কোটি টাকা। সঙ্গে যোগ হল মালিকের দেয়া ২ হাজার কোটির সম্পত্তি। সূত্র: টাইমস নাউ।

Exit mobile version