এবার পোশাকের বদলে যা দিয়ে গো’প’না’ঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

বিনোদন ডেস্ক : উরফি জাভেদ হলেন বি-টাউনের একজন সর্বাধিক চর্চিতা অভিনেত্রী। নিজের পোশাক ও স্টাইল স্টেটমেন্ট নিয়ে রাখঢাক তার কোনোদিনই নেই। ভারতীয় নারীদের পোশাকের ট্যাবু ভাঙতে তিনি সিদ্ধহস্তা। আর সেই নিয়ে তাকে নানা সমালোচনা, বিতর্কের সম্মুখীন হতে হয়।

তাতে তার কিছুই যায় আসে না। বরং সেগুলিকে ইন্ধন বানিয়ে নিজেকে আর বেশি করে রঙিন প্রজাপতি করে তোলেন এই মডেল। কখনো সেফটিপিন, কখনো খবরের কাগজ, কখনো ডাস্টবিন ব্যাগ, কখনো আবার শামুকের খোলক- এসব দিয়ে নিজের আব্রু ঢাকতে বেশ পারদর্শী তিনি। তবে এবার তিনি যা করলেন, তা নিয়ে পড়ল শোরগোল।

উরফি যেখানেই যান, তার পিছনে মৌমাছির মতো ছোটেন প্যাপরা। ক্যামেরা যেন তার পিছু ছাড়তেই চায়না। আর এবার এক উদ্ভট পোশাকে লেন্সবন্দি হলেন মুম্বইয়ের এক মডেল। সম্প্রতি তার দেখা মিলল এক রেস্তোরাঁর সামনে। আর এই নিয়ে কয়েকটি ছবি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

এই ছবিতে তাকে দেখা গেছে শুধুমাত্র একটি কালো রংয়ের মিনি স্কার্টে। উর্ধাঙ্গে পোশাক বলতে তেমন কিছুই নেই। শুধু স্তনের স্থানে দুটি পিস্তলের স্টিকার দিয়ে সেগুলিকে ঢেকেছেন তিনি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড গ্লসি লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। সব মিলিয়ে যেন চুঁইয়ে পড়ছে লাস্যময়তা।

এই পোস্টেও তাকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। অনেকেই আবারো এই রূপে উরফিকে দেখে রেগে আগুন হয়েছেন। অনেকেই আবার প্রশংসা করেছেন তার ফ্যাশন সেন্সের। কেউ লিখেছেন, ‘এভাবে এরকম পোশাক পরতে লজ্জা লাগেনা এই মেয়েটার’; অন্যজন লিখেছেন, ‘এটুকু রাখঢাকের কি প্রয়োজন, সবটা খুলে দিলেই তো হয়’; আরেকজন আবার লিখেছেন, ‘এর মানসিক চিকিৎসার প্রয়োজন’। আবার কেউ কেউ তার প্রশংসা করে লিখেছেন, ‘তোমার এই সাহসকে সম্মান জানাই’।

প্রসঙ্গত, কয়েকদিন আগে নিজেকে এক অন্য লুকে সাজিয়ে সমাজিক মাধ্যমের দেওয়ালে মেলে ধরেছিলেন উরফি জাভেদ। সেই পোস্টে তাকে দেখা গিয়েছিল এক সুপার ওমেনের লুকে। নিজের সাজপোশাকে তিনি এনেছিলেন ভিন্নতা। যদিও সেই ছবিকে ঘিরেও বিতর্ক তৈরি হয়েছিল বিস্তর, তবে তাতে বিশেষ আমল দেননি এই মডেল।

Exit mobile version