Bangla News

ফের কাপুর পরিবারে‌ এলো নতুন সদস্য, ভাই পেল আলিয়ার মেয়ে

বিনোদন ডেস্ক : গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুর এর কন্যাসন্তান রাহার। পাপারাৎজিদের একাংশের কাছে সে পরিচিত ‘বেবি রাহা’ নামে। একটি আনুষ্ঠানিক মিটিং-এর আয়োজন করে নীতু কাপুর এবং রণবীর ও আলিয়া পাপারাৎজিদের অনুরোধ করেছেন, রাহার কোনো ছবি যেন তোলা না হয়। এরপর থেকে পাপারাৎজিরাও তাঁদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে রাহার ছবি তোলার চেষ্টা করেননি। তবে রাহা সংক্রান্ত বিভিন্ন খবর সোশ্যাল মিডিয়ায় হয়ে ওঠে স্কুপ। এহেন বেবি কাপুরের জীবনে এবার এল তার নতুন খেলার সঙ্গী।

বাবা হয়েছেন রাজ কাপুর এর কন্যা রিমা জৈন এর পুত্র আরমান জৈন রণবীরের পিসতুতো ভাই আরমানের স্ত্রী অনিশা মালহোত্রা এদিন জন্ম দিয়েছেন পুত্রসন্তানের। নবজাতকের আগমন বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নীতু। রিমা ও তাঁর স্বামী মনোজ জৈন এর পাঠানো বার্তা ইন্সটাগ্রামে শেয়ার করে নীতু লিখেছেন, পরিবারে আরও এক নতুন সদস্য যুক্ত হল। উচ্ছ্বসিত তিনিও। করিনা কাপুরও সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন আরমান ও অনিশাকে। তাঁদের সাথে একটি পুরানো ছবি পোস্ট করেছেন করিনা। নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমা কাপুরও।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে শৈশবের বন্ধু অনিশার সাথে সাতপাকে বাঁধা পড়েন আরমান। চলতি বছর ফেব্রুয়ারি মাসে সামনে আসে অনিশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এরপর কাপুর পরিবারের মহিলাদের তরফে তাঁর সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

একসময় বলিউডে সহকারী পরিচালক হিসাবে পা রেখেছিলেন আরমান। 2014 সালে হিন্দি ফিল্ম ‘লে কর হাম দিওয়ানা দিল’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। কিন্তু এই ফিল্ম ফ্লপ হয়েছিল। আরমানের কাছে অধরা থেকে গিয়েছে বলিউডের সফলতা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button