Bangla News

সালমানকে ঘুসি মারলেন সাবেক প্রেমিকা!

বিনোদন ডেস্ক : সালমানের বোনের ঈদ পার্টিতে উপস্থিত ছিলেন তার সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানী। পার্টিতে খুনশুটিতে মেতে উঠেন তারা। একপর্যায়ে সালমানের গালে মজার ছলে ঘুসি মারেন সঙ্গীতা। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে- ঈদ উপলক্ষ্যে পার্টির আয়োজন করেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। এতে উপস্থিত ছিলেন বলিউডের বড় বড় তারকারা। ওই পার্টিতেই যান সালমানের সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানীও। তার গায়ে ছিল সাদা পোশাক। পার্টিতে প্রবেশের সময় সঙ্গীতা ও সালমানকে একসঙ্গে দেখা না গেলেও বের হন একসঙ্গে। এ সময় ক্যামেরায় ধরা পড়ল তাদের খুনশুটির দৃশ্য; সালমানের গালে মজার ছলে ঘুসি মারেন সঙ্গীতা। দুজনের মুখেই তখন চওড়া হাসি। সঙ্গীতার চোখেমুখে লালচে আভা। এতেই কৌতূহল বেড়েছে অনুরাগীদের। আবার কি তাহলে একে অপরকে মন দিলেন সালমান ও সঙ্গীতা?

সালমান ও সঙ্গীতা আশির দশকে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেন। প্রায় আট বছরের সম্পর্ক ছিল তাদের। এমনকি বিয়ের পিঁড়িতেও বসার কথা ছিল তাদের। ছাপা হয়ে গিয়েছিল বিয়ের কার্ডও। কিন্তু তারপরই নাকি সালমানকে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে হাতেনাতে ধরেন সঙ্গীতা। ভেস্তে যায় তাদের বিয়ের পরিকল্পনা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button