প্রচ্ছদ বাংলাদেশ জেলা

তালা মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান

13
তালা মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান
পড়া যাবে: < 1 minute

রবিবার (২৩ আগষ্ট) সকালে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ে করোনা ও আম্ফানে ক্ষতিগ্রস্ত ১৩০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে। এ সময় ৩ জন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে একটি করে স্মার্ট ফোন প্রদান করা হয়।

শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের আয়োজনে এবং জাপানী ব্যবসায়ী ইয়োসিকি তাকাশিমা ও অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের অর্থায়নে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ে অধ্যক্ষ এম এম এনামুল ইসলাম। অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থী মায়া বসুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা বন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, অত্র মহাবিদ্যালয়ে উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল এবং তালা থানার এস আই দেব কুমার দাশ।

আরও পড়ুন:  আশাশুনিতে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের মানববন্ধন

এ সময় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ’র পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের তিনশত শিক্ষার্থীর মাঝে ফলজ, বনজ ও ভেষজ চারা বিতরণ করা হয়।

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares