প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

হাঙরের পিঠে চড়ে সমুদ্রভ্রমণে তিনি (ভিডিও)

15
হাঙরের পিঠে চড়ে সমুদ্রভ্রমণে তিনি (ভিডিও)
পড়া যাবে: < 1 minute

বিশালাকায় এক হাঙর, যাকে অনেকেই সমুদ্রদানব বলেন, তার পিঠে যদি চড়ে বসেন কোনও ব্যক্তি, তবে তার মাথা ঠিক আছে কি না, সেটা অনেকেই ভাববেন। তবে সম্প্রতি এমনই এক রোমহর্ষক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সমুদ্রের মধ্যে ভেসে বেড়াচ্ছে হাঙর। আর সমুদ্রে ভাসমান একটি নৌকা থেকে দৈত্যাকার ওই হাঙরের পিঠ লক্ষ্য করে ঝাঁপ দিলেন ডানপিটে এক ব্যক্তি। হাঙরটির পিঠের ওপর পড়েই তিনি জাপটে ধরেন সেটির ডানা। ব্যস, ওইভাবেই হাঙরের পিঠে চড়ে সমুদ্রে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। ওই অকুতোভয় ব্যক্তির সঙ্গীসাথীরা যারা ওই নৌকায় দাঁড়িয়ে পুরো ঘটনার ভিডিও করেছেন তারা কিন্তু সাংঘাতিক উত্তেজিত ছিলেন।

আরও পড়ুন:  ৫০০০ বছর ধরে মৃ`ত মা সন্তানকে জড়িয়ে রেখেছেন পরম আদরে

জানা গেছে, সৌদি আরবের বন্দর শহর ইয়ানবুর কাছে সমুদ্রের মধ্যে ওই দুঃসাহসিক কাজ করেন সেখানকার এক বাসিন্দা।ফুটেজে প্রথমে দেখা গেছে, জাকি আল-সাবাহ নামের ওই ব্যক্তিটি একটি নৌকোয় বসে বেশকিছু হাঙরকেক সমুদ্রে সাঁতার কাটতে দেখেন। তার কিছুক্ষণের মধ্যেই সেই ব্যক্তি নৌকা থেকে একটি হাঙরের পিঠ লক্ষ্য করে ঝাঁপ দেন।

‘সাবধান, এটা কিন্তু তোমাকে খেয়ে নিতে পারে’, এই কথা বলে আল-সাবাহের এক বন্ধুকে চিৎকার করতে শোনা যায় ওই ভিডিওতে। কিন্তু তাতে মোটেও দমে যাননি তিনি। বরং দ্বিগুণ উৎসাহের সঙ্গে হাঙরটির পিঠের সঙ্গে লেপটে থাকেন তিনি। দুঃসাহসিক ওই ভ্রমণের ভিডিওটি আপলোড করা হয় টুইটারে। আর সেটি দেখে মানুষজন রীতিমতো হাঁ হয়ে যান।

আরও পড়ুন:  কুকুরটি প্রতিদিন কার কবরে গর্ত খুঁড়ে বসে থাকে, কারনটা জানলে চোখে জল আসবে!!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares