প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আকবরের ইন্তেকাল: শোক

18
সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আকবরের ইন্তেকাল: শোক
পড়া যাবে: 2 মিনিটে

স্টাফ রিপোর্টার

খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……. রাজেউন)। গতকাল রবিবার সকাল সাড়ে ৭টায় আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল ৮টায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাজে জানাযা বাদ জোহর শামীম স্কয়ার মার্কেটে আওয়ামী লীগ কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। সেখানে মহানগর ও জেলা আওয়ামী লীগ আলী আকবর শেখকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। এসময়ে সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ, মহানগর ও জেলা যুবলীগ, ছাত্রলীগ, সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা তার রূপসা উপজেলার গাজী মেমোরিয়াল স্কুলে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে তার গ্রামের বাড়ি উপজেলার রহিমনগরে দাফন করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য মোল্লা জালাল উদ্দিন, আকতারুজ্জামান বাবু এমপি, জাসদ নেতা রফিকুল হক  খোকন, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম বন্দ, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, আবুল কালাম আজাদ কামাল, কামরুজ্জামান জামাল, এ্যাড. নবকুমার চক্রবর্তী, শ্যামল সিংহ রায়, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. ফরিদ আহমেদ, এ্যাড. খন্দকার মজিবর রহমান, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, এ্যাড. অলোকা নন্দা দাস, জাসদ নেতা মো. খালিদ হোসেন, আওয়ামী লীগ নেতা হাফেজ মো. শামীম, মফিদুল ইসলাম টুটুল, আবুল কাশেম ডাবলু, ফারহানা হালিম, আব্দুর রশিদ, অসিত বরণ বিশ্বাস, রফিকুল ইসলাম পিটু, মোল্লা মজিবর রহমান, মো. মোতালেব হোসেন, সাবেক ছাত্রনেতা শেখ মো. জাহাঙ্গীর আলম, টিপু সুলতান, দিপক কুমার মন্ডল, মো. মজিবর রহমান, আরিফ নেওয়াজ, শফিকুর রহমান পলাশ, শেখ মো. আবু হানিফ, চৌধুরী রায়হান ফরিদ, শেখ শাহাজালাল হোসেন সুজন, পারভেজ হাওলাদার, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. ইমরান হোসেন, মুশফিকুর রহমান সাগর, এ্যাড. তারিক মাহমুদ তারা, এমরানুল হক বাবু, আতাউর রহমান শিকদার রাজু, শেখ এশারুল হক, সাংবাদিক মো. সাহেব আলী, অভিজিৎ পাল, জয়নাল ফারাজী, যুবলীগ নেতা কাজী কামাল হোসেন, শেখ আব্দুল কাদের, নজরুল ইসলাম দুলু, মো. শওকাত হোসেন, জামিল খান, মিজানুর রহমান জিয়া, রকিব উদ্দিন, অজিত বিশ্বাস, উজ্জল দাস, ভিপি লাবু, মৃনাল কান্তিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন:  দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

এদিকে সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের অকাল মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

॥ শেখ হেলাল উদ্দিন জুয়েল এমপি ॥

আরও পড়ুন:  মোংলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের অকাল মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি ॥

সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের অকাল মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল।

॥ এস এম কামাল হোসেন ॥

সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের অকাল মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

॥ শেখ সোহেল ॥

সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের অকাল মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌপরিবহন মালিক গ্রুপের সভাপতি শেখ সোহেল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares