প্রচ্ছদ এক্সক্লুসিভ

১ সে’প্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহন:বাতিল হলো ব’র্ধিত ভাড়া

20
মেজর সিনহা হ’ত্যা : রিমা’ন্ডে চাঞ্চ’ল্যকর তথ্য দিয়েছে আ’সামি’রা!
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) মহামারী করোন ভাইরাসের প্রভাবের কারণে জনপরিবহণে 60 শতাংশ ভাড়া বৃদ্ধি প্র’ত্যাখ্যান করেছে। এর আগে সরকার সামাজিক দূরত্ব ও সুরক্ষা নীতিমালা বাস্তবায়ন সহ বিভিন্ন শর্তে জনসাধারণের পরিবহণ বৃদ্ধি করেছিল।

বুধবার (১৯ ই আগস্ট) বিআরটিএর উপ-পরিচালক আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন যে ৩১ শে আগস্ট পর্যন্ত বাসের দুটির পরিবর্তে একটি আসন থাকবে এবং পূর্বের ভাড়া কার্যকর থাকবে।

৩১ শে আগস্ট থেকে বাসগুলি আগের ভাড়ার জন্য ব্যবহার করা যাবে। আমরা এ বিষয়ে একটি প্রস্তাব করব এবং এটি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে প্রেরণ করব। ভাড়া কমানোর প্রস্তাবনা সহ, দুটি আসনে দু’জন যাত্রী বসে থাকা, প্রতিটি একটি মুখোশ পরা, যাত্রীদের বাজেটে না বাছানো সহ কয়েকটি নির্দেশ থাকবে

আরও পড়ুন:  ডিসেম্বরেই শিক্ষাবর্ষের সমাপ্তি : পিইসি-জেএসসি পরীক্ষা বাতিল

ইতোমধ্যে, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কর্তৃক গণপরিবহণের ভাড়া 60 শতাংশ বাড়িয়ে স্থ’গিত করতে অনুরোধ করে সং’শ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও বিআরটিএ চেয়ারম্যানকে আ’ইনী নোটিশ পাঠানো হয়েছে। বুধবার (12 আগস্ট) অ্যাডভোকেট মো। আতিকুর রহমান সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড। হাসিম উদ্দিন এই নোটিশ পাঠিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares