প্রচ্ছদ এক্সক্লুসিভ

মেজর সিনহা হ’ত্যা : রিমা’ন্ডে চাঞ্চ’ল্যকর তথ্য দিয়েছে আ’সামি’রা!

34
মেজর সিনহা হ’ত্যা : রিমা’ন্ডে চাঞ্চ’ল্যকর তথ্য দিয়েছে আ’সামি’রা!
পড়া যাবে: < 1 minute

অবসরপ্রা’প্ত মেজর সিনহা মো. রাশেদ হ’ত্যা’ মা’মলায় রি’মান্ডে থাকা আ’সা’মিরা গু’রুত্ব’পূর্ণ ও চা”ঞ্চ’ল্যকর তথ্য দিয়েছে বলে জানি’য়ে’ছেন র‌্যাব’ের আইন ও গণ’মা’ধ্যম শাখার পরি’চালক লেফটে’ন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে কক্সবা’জার র‌্যাব’-১৫ এর কার্যা’লয়ের স’ম্মেলন কক্ষে সাংবাদি’কদের ব্রি’ফিংকালে এ তথ্য জানান তিনি।

লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, গণমাধ্যম ও সামাজি’ক যোগাযো’গ মাধ্যমে প্রকা’শিত সকল তথ্য, ফোনালাপ, অডিও, ভিডিও ত’দন্ত কর্মকর্তারা আমলে নিয়েছেন। সবকিছু সমন্ব’য় করে একটি ই’তিবাচক ত’দন্ত প্রতিবেদন দেয়া হবে।

সাংবা’দিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শিপ্রা’র কাছ থেকে নিয়ে যাওয়া ২৯ আইটেমের ইলে’ক’ট্রনিক ডিভা’ইস র‌্যাব’কে দিয়ে দেয়া’র নির্দেশ দি’য়েছেন আ’দালত।

আরও পড়ুন:  সুশান্তের বাড়ির সিসিটিভি ক্যামেরা নিয়ে অবিশ্বাস্য তথ্য দিলেন পুলিশ

সেখান থেকে মা’ম’লার ত’দন্ত সংশ্লি’ষ্ট পণ্যগু’লো ছাড়া বাকি পণ্য আবে’দন সা’পেক্ষে শি’প্রাকে ফিরিয়ে দেয়া হবে।

ত’দন্তের স্বার্থে রি’মা’ন্ডের সব’কিছু গণ’মাধ্যমে প্রকাশ করা যাচ্ছে না জানি’য়ে আশিক বিল্লাহ বলেন, সবকিছু গু’ছি’য়ে হ’ত্যা’ মূল কারণ উদ’ঘা’টন করে আ’দালতে প্রতিবেদন উপস্থাপন করা হবে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনা’ফের মা’রি’শবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলি’মা রিসো’র্টে ফেরার পথে শাম’লাপুর ত’ল্লা’শি চৌ’কিতে পু’লি’শের গু’লি’তে নি’হ’ত হন মেজর (অব.) সিনহা মো. রাশেদ।

পু’লিশ সি’নহার স’ঙ্গে থাকা সিফা’তকে আট’ক করে কা’রা’গারে পাঠায়। পরে রিসোর্ট থেকে শিপ্রাকে আট’ক করা হয়। দুজনই বর্তমা’নে জামিনে মুক্ত রয়েছেন।

আরও পড়ুন:  কাজের মেয়ে নিয়োগে এখন থেকে মানতে হবে যে আইনি নির্দেশনা

৫ আগস্ট টেকনাফ থানা’র বর’খাস্তকৃ’ত ওসি প্র’দীপ কুমা’র দাশ, বাহারছড়া পু’লিশ ফাঁ’ড়ি’র ইনচার্জ পু’লিশ পরিদর্শক লি’য়াকত আলী’সহ ৯ জনকে আ’সা’মি করে হ’ত্যা’ মা’ম’লা দায়ের

করেন নি’হ’ত সিন’হার বোন শার’মিন শাহরিয়া ফেরদৌস। পরদিন আ’দালতে আ’ত্মস’মর’্পণ করেন ওসি প্রদীপসহ সাত আ’সা’মি। – জাগোনিউজ২৪.কম

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।