প্রচ্ছদ আইন-আদালত

আদালতে চা*ঞ্চল্যকর তথ্য দিলেন মিন্নির আইনজীবী

216
পড়া যাবে: 3 মিনিটে

মিন্নির আইনজীবী মাহাবুবুল বারী আসলাম বলেছেন, বরগুনা আলোচিত রিফাত শরীফ হ*ত্যা মা*মলায় গ্রে*ফতার আয়শা সিদ্দিকা মিন্নিকে নি*র্যা’তন ও ভ*য়ভী*তি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে স্বী*কারো*ক্তিমূল*ক জ’*বানব*ন্দি নেয়া হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে বরগুনার জেলা ও দায়রা জজ মো. আসাদুজ্জামানের আদালতে জা*মিন আবেদনের ওপর শু*নানি হয়।

মিন্নির আইনজীবী মাহাবুবুল বারী আসলাম জানিয়েছেন, রিফাত হ*ত্যায় মা*মলায় এ পর্যন্ত ১৫ জন স্বী*কারোক্তিমূ*লক জ*বানব*ন্দি দিয়েছে। তবে এই মা*মলার প্রধান সা*ক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি তার জ*বানব*ন্দি প্রত্যাহার করতে চাচ্ছেন। মিন্নির আ*ইনজী*বীর দাবি, মিন্নিকে নি*র্যাত*ন ও ভ*য়ভী*তি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে স্বী*কারোক্তিমূ*লক জ*বানব*ন্দি নেয়া হয়েছে।

আ*সামি ও রাষ্ট্রপক্ষের শু*নানি এবং মা*মলার ত*দন্ত কর্মকর্তার বক্তব্য শোনার পর বিচারক জা*মিন আবেদন না*মঞ্জুর করেন। গত ২৩ জুলাই মিন্নির আ*ইনজীবীরা এই জা*মিন আবেদন করেছিলেন। রিফাত হ*ত্যা মা*মলায় এ পর্যন্ত ১৫ আ*সামিকে গ্রে*ফতার করেছে পুলিশ। তারা সবাই ১৬*৪ ধা*রায় স্বী*কারোক্তিমূ*লক জ*বানব*ন্দি দিয়েছে। প্রধান আ*সামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে ব*ন্দুকযু*দ্ধে নি*হত হয়েছে। মা*মলার এ*জাহারভু*ক্ত ১২ আ*সামির মধ্যে এখনও চার জন গ্রে*ফতার হয়নি।

প্রসঙ্গত, ২৬ জুন সকালে প্র*কাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কু*পিয়ে আ*হত করা হয়। গুরুতর আ*হত অবস্থায় বরিশাল নেওয়ার পর তিনি মা*রা যান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...