প্রচ্ছদ এক্সক্লুসিভ

মা-মেয়েকে নি’র্যাত’নকারী সেই চেয়ারম্যানকে গ্রে’ফতার করছে র‌্যাব

25
মা-মেয়েকে নি’র্যাত’নকারী সেই চেয়ারম্যানকে গ্রে’ফতার করছে র‌্যাব
পড়া যাবে: < 1 minute

কক্সবাজারের চকরিয়ায় নি’র্যা’তি’ত সেই মা-মেয়ে ও ছেলেসহ পাঁচজনকে গরু চু’রির মাম’লায় কা’রাগারে পা’ঠায় পুলিশ।এ ঘটনায় পুলিশের বি’রু’দ্ধে ক্ষো’ভ প্রকাশ করেছে সুশীল সমাজ। তদ’ন্ত না করে মা’মলা রেকর্ড করায় তারা চকরিয়া থানার ওসির প্রত্যাহার ও শা’স্তির দাবি জানিয়েছে তারা। সোমবার ভোররাতে অভিযান চালিয়ে মা-মেয়েকে নি’র্যাত’নকারী সেই চেয়ারম্যান মিরানুল ইসলামকে গ্রে’ফতার করেছে র‌্যাব।

স্থানীয় সূত্রে জানা গেছে, চকরিয়া থানার ওসি হাবিবুর রহমানের সঙ্গে হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলামের ঘু’ষ বাণিজ্যের আঁ’তাত রয়েছে। ইউপি চেয়ারম্যান দাপট দেখিয়ে নি’রীহ লোকদের ওসির হাতে তুলে দিয়ে টাকা আদায় করে ভাগবা’টোয়ারা করার অভি’যোগ রয়েছে।

আরও পড়ুন:  ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

ওসি হাবিবুর রহমান ও ইন্সপেক্টর আমিনুলের বি’রু’দ্ধে ক্র’সফায়া’রের ভ’য় দেখিয়ে টাকা আদায়ে ব্যর্থ হয়ে পটিয়ার এক প্রবাসীকে গু’লি করে হ’ত্যার অভি’যোগে কয়েকদিন আগে পটিয়া আদালতে মাম’লা দায়ের হয়েছে।

মাম’লাটি সিআইডি তদ’ন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ওসি হাবিবুর রহমান এরআগেও কক্সবাজার জেলায় উখিয়া থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করে অন্যত্র বদলি হয়ে যান। কিছুদিন যেতে না যেতেই তিনি আবারো কক্সবাজারে বদলি হয়ে আসেন।

গত কিছুদিন ধরে চকরিয়ায় আইনশৃ’ঙ্খলার অ’ব’নতি ঘটেছে। বৃদ্ধকে উলঙ্গ করে মা’রধ’র, চু’রি-ডা’কা’তি, মা’দক কা’রবার বৃ’দ্ধিসহ বে’আইনি কার্যকলাপ ঘটছে অ’হর’হ। আ’ইনের দৃষ্টিতেও নারীর প্রতি অ’মানবিকতা গ’র্হিত অপ’রা’ধ হওয়া সত্ত্বেও ওসি এবং আই’সি দু’স্কৃতকা’রী কাউকে গ্রে’ফতার না করে চেয়ারম্যান মিরানুল ইসলামের ষ’ড়য’ন্ত্রে উল্টো মা-মেয়ে ও ছেলেকে কা’রাগা’রে পা’ঠায় পুলিশ।

আরও পড়ুন:  আবাসিক হোটেলে ইয়াবা সে’বনকালে ইউপি চেয়ারম্যান আ’টক

তবে র‌্যাব সদস্যরা সোমবার ভোররা’তে অভি’যান চালিয়ে মা-মেয়েকে নি’র্যাত’নকা’রী সেই চেয়ারম্যান মিরানুল ইসলামকে গ্রে’ফতার করতে সক্ষম হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares