প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর: সিটি মেয়র

9
শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর: সিটি মেয়র
পড়া যাবে: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। এজন্য তাদের পুষ্টির চাহিদা পূরণে সংশ্লিষ্ট সংস্থাগুলো নিরলসভাবে কাজ করছে। আজকের শিশুদের জাতির ভবিষ্যৎ কর্ণধর হিসেবে উল্লেখ করে তিনি বলেন, নগরীর দরিদ্র পরিবারের শিশুদের প্রতি আমাদেরকে আরো যতœশীল হতে হবে। তাদের সুন্দর ভবিষ্যতের জন্য সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত বলে তিনি মন্তব্য করেন।

সিটি মেয়র সোমবার সকালে নগর ভবনে শিশুখাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ-২০২০ উপলক্ষে কেসিসি’র তত্ত্বাবধানে পরিচালিত ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন’’ প্রকল্পের (এনইউপিআরপি) আওতায় এ শিশুখাদ্য বিতরণ করা হয়। শিশু সন্তান আছে নগরীর এমন ১শ ৮০ টি পরিবারের মাঝে সুজি, চিনি, চিনিগুড়া চাল, ডিম, তেল ও ডাল বিতরণ করা হয়। প্রকল্পের সদস্য সচিব কেসিসি’র চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, টাউন ম্যানেজার মোঃ মোস্তফাসহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  পাইকগাছার গড়ইখালীতে ১৪৪ ধারা ভঙ্গ করে আওয়ামীলীগের মতবিনিময়

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares