প্রচ্ছদ এক্সক্লুসিভ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে আরও ১৫ দিন!

24
পাকিস্তানকে অত্যাধুনিক যুদ্ধজাহাজ দিল চীন, উদ্বিগ্ন ভারত (ভিডিওসহ)
পড়া যাবে: < 1 minute

স্কুল-কলেজে আরও ছুটি বাড়ানোর চিন্তাভাবনা করছে সরকার। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় বর্তমান ছুটি শেষে এটি আরও বাড়ানো হতে পারে।

আরো নিউজ পড়ুন: শিক্ষা প্রতিষ্ঠান খোলা ও এইচএসসি-জেএসসি নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

আগামী মঙ্গলবারের পর এ বিষয়ে ঘোষণা দেয়া হবে। নতুন করে আরও ১৫ দিন ছুটি বাড়ানো হতে পারে বলে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের একজন অতিরিক্ত সচিব সোমবার বলেন, আগামী ৩১ আগস্ট শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান ছুটি শেষ হবে।

আরও পড়ুন:  আপনার ১টি শেয়ারে খুজে পেতে পারে মানসিক ভারসাম্যহীন মোঃ সাত্তার সরদার কে !

ছুটি শেষ হলে এটি আরও বাড়ানোর নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে শিক্ষামন্ত্রী, শিক্ষা প্রতিমন্ত্রী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা এবং

আরো নিউজ পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিনের মধ্যে এইচএসসি পরীক্ষা

কারিগরি ও মাদরাসা বিভাগের সচিবসহ বিভাগীয় প্রধানদের একটি ভার্চুয়াল সভা হয়েছে। তিনি বলেন, আগামী ২৫ আগস্ট চলমান পরিস্থিতির ওপর বিবেচনা করে ছুটি বৃদ্ধির বিষয়ে ঘোষণা দেয়া হতে পারে। নতুন করে আরও ১৫ দিন ছুটি বাড়তে পারে বলেও ইঙ্গিত দেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares