Bangla News

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, শুভশ্রীর নতুন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক : টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় হলেন সর্বগুণ সম্পন্না। একহাতে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই এসবের মাঝখানেও তিনি নিজের গ্ল্যামারের সঙ্গে কোনোরূপ কম্প্রোমাইজ করতেই নারাজ। আর অভিনেত্রীর এই দুই গুন প্রায়ই দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে।

সেখানে যেমন তিনি তার ঘরকন্নার নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সাথে, তেমনই আবার নিজের গ্ল্যামারাস ফটোশ্যুটের রঙিন মুহূর্তগুলিকেও ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে ভোলেন না এই অভিনেত্রী। কখনো তিনি হয়ে ওঠেন শাড়িতেই বঙ্গনারী, কখনো আবার পাশ্চাত্য দেশের নানা পোশাক গায়ে অবতীর্ণ হন অভিনেত্রী।

আর এবার গ্রীষ্মের শুরুতেই ভক্তদের মনের উত্তাপ বাড়িয়ে দিলেন রাজ ঘরণী। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড অবতারে। স্মোকি লুকেই ধরা দিলেন অভিনেত্রী। তার পরণে ছিল গোল্ডেন রংয়ের ঝলমলে একটি স্লিভলেস ডিপনেক থাই-স্লিট ড্রেস।

পোশাকের ফাঁকে কখনো দেখা গেল তার বক্ষবিভাজিকা, কখনো উন্মুক্ত হল যার ফর্সা পৃষ্ঠদেশ। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলামেলা হাইলাইটেড চুলেই লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

ছবির পাশাপাশি এই পোস্টে নজর কাড়ল ক্যাপশনও। ক্যাপশনটি ইংরেজিতে লিখেছেন তিনি, যার বাংলা মর্মার্থ ‘ওই স্বপ্নের মেয়ে’। অর্থাৎ তিনি নিজেকে এই ফটোশ্যুটে ‘ড্রিমগার্ল’ রূপেই সাজিয়ে তুলেছেন। আর শুভশ্রীকে এই সাজে দেখেই ঘাম ঝরল নেটিজেনদের।

অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার একজন লিখেছেন, ‘তুমি একইরকম সুন্দর আছো’। কেউ কেউ আবার তার স্ফীত শরীর নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি নতুন এক দায়িত্ব নিতে চলেছেন রাজ পত্নী। এবার থেকে প্রযোজনার কাজও সামলাবেন তিনি। তবে সঙ্গে চলবে তার অভিনয়ের কেরিয়ারও। সম্প্রতি, তার অভিনীত সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ বেশ নাম কুড়িয়েছে দর্শক থেকে সমালোচক, সব মহলেই। জানা গেছে, আসন্ন ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজনার কাজ সামলাবেন রাজ ঘরণী।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button