প্রচ্ছদ রাজনীতি বিএনপি

গণস্বাস্থ্য কেন্দ্রে প্লাজমা দেবেন রুমিন ফারহানা

13
গণস্বাস্থ্য কেন্দ্রে প্লাজমা দেবেন রুমিন ফারহানা
পড়া যাবে: < 1 minute

করোনা ভাইরাস মুক্ত হয়ে এ রোগে আক্রান্ত জটিল রোগীর জন্য প্লাজমা দিবেন বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

মঙ্গলবার (২৫ আগস্ট) গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এক বার্তায় জানান, বুধবার বেলা সাড়ে ১১টায় ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে প্লাজমা ও ব্লাড ডোনেশন সেন্টারে প্লাজমা দান করবেন তিনি। এসময় উপস্থিত থাকবেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

উল্লেখ্য, বুধবার (১২ আগস্ট) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে নিজেই করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন। ফেসবুকে দেয়া পোস্টে রুমিন ফারহানা লিখেন, ‘আমি করোনা পজিটিভ। আমার জন্য সবাই দোয়া করবেন।’

আরও পড়ুন:  দুঃশাসন কবলিত দেশ, জনগণকে সংগঠিত করার বিকল্প নেই: ফখরুল

২০১৯ সালের ২৮ মে বিএনপি থেকে মনোনয়ন পেয়ে সংরক্ষিত নারী আসন-৫০ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন রাজনৈতিক পরিবারের সন্তান রুমিন ফারহানা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির একমাত্র নারী সদস্য হিসেবে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares