প্রচ্ছদ প্রবাস

আমিরাতের মুসাফফায় বাংলাদেশি গ্রোসারি শপের উদ্বোধন

8
আমিরাতের মুসাফফায় বাংলাদেশি গ্রোসারি শপের উদ্বোধন
পড়া যাবে: < 1 minute

সংযুক্ত আরব আমিরাতের  শিল্পনগরী মুসাফফা  ৭ নাম্বার সানাইয়া পেয়ার পার্ক এলএলসি একটি বাকালা এবং ৪০ নম্বর সানাইয়াতে জেন্টেল পার্ক নামে যৌথ মালিকানাধীন দুইটি বাংলাদেশি প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। যৌথ ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক হলেন মোহাম্মদ মোফাচ্ছেল হোসেন , মোরশেদ আলম, সাদেক হাসেমী এবং মোহাম্মদ নাজিম উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন ইঞ্জিনিয়ার কাজী নিজাম উদ্দিন । এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস এম মানিক , ব্যবসায়ী ও সাংবাদিক সনজিত কুমার শীল, মাজহারুল ইসলাম , মোহাম্মদ আশরাফ, আবুল হোসেন আলমগীর হাসেম, আলমগীর হোসেন বাবর মোহাম্মদ জামাল , মোহাম্মদ নেজাম ও মোহাম্মদ জাহিদ হোসেন সহ আরো অনেকে।

আরও পড়ুন:  মরিশাসে জাতীয় শোক দিবস পালন করেছে দূতাবাস

এই গ্রোসারি শপে বাংলাদেশি নানা জাতের মাছ ,ফল, সবজিসহ সকল পণ্য সুলভে কিনতে পারবেন ক্রেতারা। শুভ উদ্বোধন অনুষ্ঠানে দোয়া মাহফিল ও মোনাজাত করেন মুফতি আবুল কালাম ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares