প্রচ্ছদ অপরাধ

বিব’স্ত্র হয়ে তরুণীকে ধ’র্ষ’ণের হু’মকি, সেই তরুণ আ’টক

21
বিব’স্ত্র হয়ে তরুণীকে ধ’র্ষ’ণের হু’মকি, সেই তরুণ আ’টক
পড়া যাবে: < 1 minute

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানা পুলিশ সাজ্জাদ হোসেন বাবুল নামের এক তরুণকে আ’ট’ক করেছে। ১৬-১৭ বছর বয়স্ক এই তরুণ এক তরুণীর সামনে বি’ব’স্ত্র হয়ে ছবি তোলে এবং সেই ছবি ফেসবুকে ভা’ই’রাল হয়।

পরে পুলিশ মঙ্গলবার রাত ৮টার পর আগ্রাবাদ এলাকা থেকে গ্রে’প্তা’র করে। রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখার সময় তাকে সদরঘাট থানায় জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। সাজ্জাদ পশ্চিম মাদারবাড়ির টং ফকির শাহ মাজার লেইন এলাকার বাসিন্দা।

সাজ্জাদকে আ’ট’কের বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট থানার অফিসার ইনচার্জ এস এম ফজলুর রহমান ফারুকী বলেন, সাজ্জাদ নামের এক তরুণের একটি ভিডিও ও স্থির ছবি ফেসবুকে ভা’ই’রাল হয়েছে।

আরও পড়ুন:  গাছ কেটে ফেলায় প্রতিপক্ষকে হ’ত্যা করল তরুণী

বিষয়টি পুলিশের নজরে আসার পর অ’ভি’যান চালিয়ে তাকে আ’ট’ক করা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কে কি কারণে এমন ছবি ধারণ করা হয়েছে, ফেসবুকে কেন এসব আপলোড করা হয়েছে, তরুণীর সামনে বি’ব’স্ত্র হওয়ার কারণ-কী ইত্যাদি বিষয়ে জিজ্ঞাসাবাদের পরই বিস্তারিত বলা সম্ভব হবে।

পুলিশের কাছে এসেছে এমন একটি ভিডিও ফুটেজের চিত্র অনুযায়ী, একটি ভবনের সামনে এক নারী দাঁড়িয়ে আছেন। এই সময় বি’ব’স্ত্র এক তরুণ অ’শ্লী’ল অ’ঙ্গ’ভ’ঙ্গি করে ওই নারীর দিকে এগিয়ে যায়। তখন অন্য দুজন নারী তরুণকে সরিয়ে দেয়।

স্থানীয়রা জানান, সাজ্জাদদের পরিবার পশ্চিম মাদারবাড়ি এলাকায় বাস করে। পার্শ্ববর্তী হওয়া আবদুর রাজ্জাক ও সাজ্জাদদের পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। এর জে’রেই এমন ঘটনা ঘটে থাকতে পারে।

আরও পড়ুন:  বিষ প্রয়োগে মা’রা হলো ২৩০০ সরকারি চারা গাছ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares