প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বুধবার ২৬ আগস্ট ২০২০

24
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

Bangla Hunt Desk: দিনের শুরুতেই দেখে নিন আজকের আপনার রাশিফল (Ajker Rashifal/ Horoscope)। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে। সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন। রাশিফল আপনাকে জানাবে কোন কোন বিষয়ে সারাদিন সচেতন থাকতে হবে এবং কোন কোন জিনিসের থেকে আপনাকে বেঁচে চলতে হবে।

মিথুনঃ শিক্ষ্যার্থীদের জন্য আজকের দিনটায় খুব একটা শুভ যোগ নেই। আজ এই রাশির জাতক জাতিকারা সকাল থেকেই বিভিন্ন প্রকার কাজে বাধাপ্রাপ্ত হতে পারেন। তবে কর্মসংস্থানে সহকর্মীর ক্রোধের শিকার হতে পারে। এসবের মধ্যেও আজ মায়ের থেকে বিশেষ সুবিধাও পেতে পারেন।

 

মেষঃ এই রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মে ক্ষতির যোগ রয়েছে, তাই ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। অন্যের মঙ্গল কামনা করলে, নিজের বাঁধা দূর হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন।

বৃষঃ আজ গৃহে অতিথির আগমন ঘটতে পারে। তবে বায়ু পথে ভ্রমণ না করাই শ্রেয়। কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মায়ের কাছ থেকে প্রভূত সম্পত্তি পাওনার শুভ যোগ রয়েছে আজ। তবে প্রেমে কিন্তু মনমানিল্য হতে পারে। আজ বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করা প্রয়োজন।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ৩ রা জুলাই ২০২০

কন্যাঃ সন্তানের কাজে সাহায্য করে মন উৎফুল্ল হয়ে উঠবে। নিজের অলসতার কারণে সাংসারিক অশান্তির সম্ভাবনা। অযথা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। চারপাশে পরিবেশ আপনার মনপুত থাকবে এবং পড়শির থেকে সুবিধা প্রাপ্তির যোগ রয়েছে।

সিংহঃ আজকের দিনে অর্থ উপার্জনের শুভ যোগ রয়েছে। সেইস্নগে শুভ যোগাযগের সম্ভাবনা রয়েছে। তবে অতি লোভে তাতি নষ্টও হতে পারে। সারাদিনের ক্লান্তিতে সংসারে শান্তি বজায় থাকলেও, রাতের দিকে শারীরিক এবং সাংসারিক ঝঞ্ঝাট দেখা দিতে পারে।

কুম্ভঃ শরীর অসুস্থ হওয়ার যোগ রয়েছে। কাজের ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। সন্তানদের জন্য দুশ্চিন্তার সম্ভাবনা রয়েছে।

তুলাঃ কোন পুরনো জটিল রোগের থেকে নিষ্কৃতি মিলবে আজ। তবে পেটের গন্ডগোল হওয়ায় খাবারে অরুচি। সহকর্মীদের থেকে বিপদ যোগ রয়েছে। সমাজের কল্যাণে কিছু দান ধ্যান করার শুভ ইচ্ছা থাকবে।

মকরঃ মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে। তবে যকৃতের সমস্যা দেখা দিতে পারে। ব্যবহার খারাপের কারণে সাংসারিক সুখ বিঘ্নিত হতে পারে। সন্তানের কাজের দ্বারা সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০, মহা ষষ্ঠীতে দেখে নিন আপনার রাশিফল

বৃশ্চিকঃ কর্মক্ষেত্রে নিজের আচরণ সংযত রেখে দেখুন, উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির জাতক জাতিকারা শারীরিক কষ্টের সম্মুখীন হবেন না।

ধনুঃ প্রশাসনিক দায়িত্ব আসার সাথে সাথে সদুপায়ে অর্থ উপার্জনের যোগ রয়েছে। সেইসঙ্গে বাবা মায়ের থেকে ভাগের সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। সন্তানদের কথা গুরুত্ব সহকারে শোনা উচিত।

মীনঃ দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কে চির ধরতে পারে। শারীরিক সমস্যা অর্থা রক্তাল্পতা দেখা দিতে পারে। পুরোন সমস্যা থেকে মুক্তি পেতে পারে। তবে অন্যের উপকার করতে গিয়ে নিজের বড় ক্ষতির যোগ রয়েছে।

কর্কটঃ অতিরিক্ত কোন কথা সংসারে অশান্তি ডেকে আনতে পারে। পথে দুর্ঘটনার যোগ রয়েছে। সন্তান সন্ততির শিক্ষার বিষয়ে চিন্তিত থাকবেন। কাজের জায়গায় হাসিমুখে নিজেরটা বুঝে নেওয়াই মঙ্গল।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।