প্রচ্ছদ অপরাধ সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে কাপড় ব্যবসায়ীর সাড়ে ৩২ লাখ টাকা ছি*নতাই

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে কাপড় ব্যবসায়ীর সাড়ে ৩২ লাখ টাকা ছি*নতাই

27
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে চলমান গাড়ি থামিয়ে প্র*কাশ্যে পি*স্তল দেখিয়ে গু*লি করে ৩২ লাখ ৫০ হাজার টাকা ছি*নতাই*য়ের ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার রাত ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিম পাড় সাজেদা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ছি*নতাইয়ে*র সঙ্গে জ*ড়িত কাউকে আ*টক কিংবা ছি*নতাই হওয়া টাকা উ*দ্ধারের কোন খবর পাওয়া যায়নি।

advertisement

জানা যায়, কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার কাপড় ব্যবসায়ী মনির হোসেন তার শ্যালক ইমরানকে নিয়ে রাজধানীর একটি মার্কেটে দোকান ক্রয়ের জন্য ৩২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

বৃহস্পতিবার ওই দোকান কিনতে না পারায় সেই টাকা নিয়ে প্রাইভেট কার যোগে সন্ধ্যায় কুমিল্লার উদ্দেশ্যে রওনা হন। রাত ৮ দিকে ঢাকা-চট্টগ্রাম মাহসড়কের কাঁচপুরের সাজেদা হাসপাতালের সামনে আসলে ৬টি মোটর সাইকেলে করে আসা ৮/১০ জন সশস্ত্র ছি*নতাইকা*রী তাদের গাড়ি রোধ করে।

আরও পড়ুন:  ক্রিকেট বোর্ডের পরিচালক ও গুলশান ক্লাবের সভাপতির গাড়ি থেকে গু’লি ও মা’দক উদ্ধার

এ সময় তারা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভে*ঙ্গে ফেলে এবং কয়েক রা*উন্ড গু*লি করে। এরপর অ*স্ত্রের ভ*য় দেখিয়ে গাড়িতে রাখা ৩২ লাখ ৫০ হাজার টাকা লু*টে দ্রুত পা*লিয়ে যায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন ঘটনাটি স্বীকার করে জানান, ছি*নতাইয়ের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। সুত্র ইত্তেফাক ।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement