প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

চমক নিয়ে আসছে রিয়েলমি এক্স ৭ প্রো

18
চমক নিয়ে আসছে রিয়েলমি এক্স ৭ প্রো
পড়া যাবে: < 1 minute

বাজারে আসার অল্প দিনেই রিয়েলমি শক্ত জায়গা করে নিয়েছে। মূলত সাশ্রয়ী দামে চকমপ্রদ ডিজাইনে ফোন সরবরাহ করে চীনের প্রতিষ্ঠানটি। এবার নয়া চমক নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। আনছে রিয়েলমি এক্স ৭ প্রো মডেল। লঞ্চের আগেই প্রকাশ্যে এসে গেল এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন। চীনে ১ সেপ্টেম্বর লঞ্চ হওয়ার কথা এই স্মার্টফোনের। এই ফোনটিতে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকবে।

সম্প্রতি চিনের উইবোতে প্রকাশিত তথ্য অনুযায়ী ফোনটিতে থাকতে পারে ৬.৫৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ২.৬ গিগাহার্জের প্রসেসরের সঙ্গে থাকতে পারে হোল পাঞ্চ ডিজাইন।

আরও পড়ুন:  দারাজ সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে রয়েছে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট

ফোনটির পিছনে থাকতে পারে চারটি ক্যামেরা। যার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেল ও একটি ৮ মেগাপিক্সেল এবং দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সামনে থাকবে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ফোনটির ওজন ১৮৪ গ্রামের মতো হতে পারে। ফোনটি উপলব্ধ হতে পারে কালো, সাদা ও বেগুনি এই তিনটি রঙে।

ফোনটির স্ক্রিনের মধ্যেই থাকতে পারে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। অ্যান্ড্রয়েড ১০ এর সুবিধা মিলতে পারে এই ফোনে। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমসহ বাজারে আসতে পারে এই ফোন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares