প্রচ্ছদ প্রবাস

আবুধাবি ফেরত ১১২ জনকে সরকারি খরচে পাঠানোর সুপারিশ

32
আবুধাবি ফেরত ১১২ জনকে সরকারি খরচে পাঠানোর সুপারিশ
পড়া যাবে: < 1 minute

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বিমানবন্দর থেকে ফেরত পাঠানো ১১২ বাংলাদেশি কর্মীকে সরকারি খরচে দেশটিতে পাঠানোর সুপারিশ করেছে সিভিল এভিয়েশন অথরিটি নেতৃত্বে গঠিত তদন্ত কমিটি। এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পররাষ্ট্র মন্ত্রণালয়কে পদক্ষেপ নেওয়ার কথা বলেছে কমিটি। বুধবার দুপুরে সিভিল এভিয়েশন অথরিটি কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানান চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, যে সকল যাত্রীরা আবুধাবি যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে পৌঁছানোর পর ৮৬৮ জন ফেরত গিয়েছেন বা যেতে পারেননি । এই কর্মীদের টিকেটের তারিখ পরিবর্তন করতে হবে এবং তাদের করোনা ভাইরাসের পরীক্ষা আবার করতে হলে সরকারি খরচে করার সুপারিশ করা হয়।

আরও পড়ুন:  ভিজিট ভিসা আটকা পড়াদের আরও তিন মাস সময় দিল বাহারাইন

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান জানান, ছুটিতে থাকা আবুধাবি প্রবাসীরা uaeentry.gov.ica.ae এই ওয়েবসাইটে প্রবেশ করে প্রয়োজনীয় তথ্য দিতে হবে। ফিরতি বার্তায় সবুজ এসএমএস আসলে সে সকল যাত্রীরা কোভিড-১৯  নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ভ্রমন করতে পারবেন।

বিস্তারিত আসছে…..

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares