প্রচ্ছদ এক্সক্লুসিভ

সিনহা পরিবারে কি গৃহযুদ্ধ বাঁধল?

14
পদ্মা সেতুর কাজ শেষ হবে ২০২২ সালে: অর্থমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মেয়ে সোনাক্ষী সিনহার একেবারে উল্টো পথে হাঁটছেন তার অভিনেতা ও রাজনীতিক বাবা শত্রুঘ্ন সিনহা। তারকার সন্তান হওয়ার জন্য মেয়ে যখন সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ট্রোলড হচ্ছেন, নেটিজেনদের উপর প্রকাশ্যে ক্ষোভ উগরে দিচ্ছেন, বাবা তখন প্রকাশ্যে করণ জোহরের চ্যাট শো নিয়ে অভিযোগের বন্যা বইয়ে দিচ্ছেন সাক্ষাৎকারে।

এখানেই শেষ নয়। সোনাক্ষী যখন কঙ্গনার একের পর এক আক্রমণাত্মক টুইট নিয়ে কঙ্গনাকে দুষছেন, তখন শত্রুঘ্ন কঙ্গনার সাহসিকতার প্রশংসায় ফেটে পড়ছেন। মেয়ের বিপক্ষে গিয়ে কঙ্গনার বক্তব্যকে সমর্থন করছেন। একটি মৃত্যু নিয়ে যখন তোলপাড় সোশ্যাল মিডিয়া ও গোটা ভারত, তখন সিনহা পরিবারেরও কি গৃহযুদ্ধ বাঁধল? বাপ-বেটির বর্তমান সম্পর্ক দেখে এমন প্রশ্নই তুলছেন অনেকে।

আরও পড়ুন:  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি: বিবিসি বাংলার জরিপে তৃতীয় স্থানে কাজী নজরুল ইসলাম-অসাম্প্রদায়িক মানবতার কবি

এদিকে সুশান্তকাণ্ডে তার চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের সম্পর্ক নিয়েও চলছে তোলপাড়। রিয়ার কাঁধে মহেশের মাথা রাখা ছবি ভাইরাল হয়েছে বহু আগেই। সম্প্রতি আবার ফাঁস হয়েছে তাদের হোয়াটসঅ্যাপের ব্যক্তিগত কথোপকথন। তাই বলিউডের একটা অংশের ধারণা, সুশান্তের মৃত্যুর সঙ্গে মহেশ-রিয়ার সম্পর্কের কোনো না কোনো যোগ রয়েছে।

সম্প্রতি একটা সাক্ষাৎকারে এই দুজনের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় সোনাক্ষীর বাবা অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে। জানতে চাওয়া হয়, এ ব্যাপারে তিনি কিছু জানেন কি না। জবাবে শত্রুঘ্ন বলেন, রিয়াকে তিনি কোনোদিন সামনাসামনি দেখেননি। এমনকি, মহেশ ভাটের সঙ্গেও পাঁচ বছর দেখা হয়নি। কাজেই তাদের সম্পর্কের ব্যাপারে বিশেষ কিছু তিনি জানেন না।

আরও পড়ুন:  চাকরী ছেড়ে শিঙ্গাড়ার ব্যবসা, ৪ বছরে কোটিপতি দম্পতি!

ঢাকাটাইমস/২৬আগস্ট/এএইচ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares