প্রচ্ছদ অপরাধ

পুলিশ পানিতে নেমে উ’দ্ধার করল নিখোঁজ যুবকের লা’শ

21
পুলিশ পানিতে নেমে উ’দ্ধার করল নিখোঁজ যুবকের লা’শ
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার চান্দিনায় নিখোঁজের ৫ দিন পর ধানক্ষেত থেকে সুজন চন্দ্র সরকার (২২) নামে এক যুবকের অর্ধ’গলিত লা’শ উ’দ্ধা’র করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার ডুমুরিয়া ও দোবারিয়া গ্রামের ধানক্ষেতের মধ্যে পানিতে নেমে লা’শ উ’দ্ধা’র করে পুলিশ।

নি’হ’ত সুজন চন্দ্র সরকার কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ক্ষিতিশ চন্দ্র সরকারের ছেলে। পেশায় তিনি কাঠমিস্ত্রি ছিলেন।

নিহতের বড় ভাই যুবরাজ সরকার বলেন, শুক্রবার বিকালে তার স্ত্রীর সঙ্গে ক’থা’কা’টা’কাটি করে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

আরও পড়ুন:  মাকে সালিসে অশ্লীল ভাষায় অপমান, ছেলের আত্মহ’ত্যা!

আমরা আত্মীয়স্বজনদের বাড়িতেও খোঁজ নিয়েছি কোথাও পাইনি। বুধবার সকালে লোক মারফত শুনতে পাই দোবারিয়া ধানক্ষেতে লা’শ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে ভাইয়ের অর্ধগ’লিত লা’শ দেখতে পাই।

চান্দিনা থানার এসআই মনিরুল ইসলাম চৌধুরী জানান, কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া গ্রাম ও বাড়েরা ইউনিয়নের দোবারিয়া গ্রাম দুইটি পাশাপাশি।

নি’হ’তের বাড়ি থেকে ৫শ’ গজের মধ্যেই দোবারিয়া গ্রামের ওই ধানক্ষেতটি। ওই জমির মালিক আনোয়ার মেম্বার শ্রমিক দিয়ে ধান কা’টা’র সময় তার ক্ষেতে অর্ধগ’লিত লা’শ দেখে থানায় খবর দেন। আমরা গিয়ে লা’শ উ’দ্ধা’র করি।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, প্রাথমিক তদন্তে নিহতের শরীরে আ’ঘা’তের কোনো চিহ্ন পাওয়া যায়নি। হত্যা না আত্ম’হ’ত্যা তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। লা’শ উ’দ্ধা’র করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন:  ৯ বছরের শিশু পথচারীর ধ’র্ষ’ণের শি’কার!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।