প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খালিশপুরে কলেজ ছাত্র হাসিব হত্যা মামলার আসামি সালমান রিমান্ডে

36
দু’আসামির আদালতে স্বীকারোক্তি ও দু’আসামি রিমান্ডে # এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে খুন করা হয় হাসিবকে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার 

খালিশপুর লাল হাসপাতালের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কলেজ ছাত্র মো. হাসিবুর রহমান হত্যা মামলার এজহারভুক্ত আসামি সালমান (১৯) এর দু’দিনের রিমা- মঞ্জুর করেছে আদালত।

গতকাল বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম রিমা-ের আদেশ প্রদান করেছেন। গত ২৩ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মিজানুর রহমান আসামি সালমানকে আদালতে হাজির করে ৭দিনের রিমা-ের আবেদন করেছিলেন। সালমান বঙ্গবাসি এলাকার কালামের ছেলে। ২২ আগস্ট আসামি সাকিব ও ফাহিম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন এবং আসামি তুষার ও ইথুনের ৭দিন করে রিমা- মঞ্জুর করে আদালত।

মামলার  বিবরণে জানা যায়, খালিশপুর তৈয়বা কলোনীর শরীফ আহম্মেদ এর বাড়ির ভাড়াটিয়া পিপলস জুট মিলের অবসরপ্রাপ্ত শ্রমিক মো. হাবিবুর রহমান শিকদারের ছেলে হাজী মুহাম্মদ মহসিন কলেজের ছাত্র মো. হাসিবুর রহমান ১৯ আগস্ট বিকেল ৫টার দিকে বন্ধুদের নিয়ে খালিশপুর লাল হাসপাতাল মাঠে ক্রিকেট খেলতে যায়। ৯টার দিকে এসআর ক্রিয়েটিভ কাটস এন্ড কফি সেলুনের নিচতলায় ব্যাট ও স্ট্যাম্প রাখতে গেলে আগের থেকে ওৎ পেতে থাকা আসামিরা

আরও পড়ুন:  পাইকগাছায় খড়িয়া মিনহাজ চকে জোরপূর্বক অন্যের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ

এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে হাসিবুর রহমানকে। এসময় মারাত্ম আহত হয়  খালিশপুর মানষী বিল্ডিং মোড়ের বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের (২৫) ও ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের মোড়ের বাসিন্দা মো. সানোয়ারের ছেলে মো. রানা (২৫)। তাদেরকে রক্তাক্ত জখম অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় নিহতের পিতা মো. হাবিবুর রহসান শিকদার বাদী হয়ে খালিশপুর থানায় ২০জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন যার নং-১৭।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।