প্রচ্ছদ অপরাধ কক্সবাজারে ২ টাকার জন্য ক্রেতাকে খু*ন করলো দোকানদার

কক্সবাজারে ২ টাকার জন্য ক্রেতাকে খু*ন করলো দোকানদার

46
পড়া যাবে: < 1 minute
advertisement

কক্সবাজারের মহেশখালী উপজেলায় মাত্র দুই টাকার পাওনাকে কেন্দ্র করে মুদি দোকানদারের হাতে খু*ন হয়েছেন একজন ক্রেতা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ধলঘাটা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

advertisement

নি*হতের নাম জাহাঙ্গীর আলম (২৬)। তিনি ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় দোকানদার আব্দুল গফুরকে আ*টক করেছে পুলিশ। আ*টক ওই ব্যক্তিও একই এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, আব্দুল গফুর তার বাড়ির পাশে একটি মুদির দোকান দিয়ে ব্যবসা করতেন। তার দোকানেই বৃহস্পতিবার সন্ধ্যায় পান-সিগারেট খান ক্রেতা জাহাঙ্গীর আলম। এরপর দোকানদারকে ১০ টাকা বিল ধরিয়ে দেন। কিন্তু দোকানদারের দাবি, বিল হয়েছে ১২ টাকা। আর এ নিয়েই দুজনের মধ্যে কথা কা*টাকা*টি হয়। কিছুক্ষণের মধ্যে তা হা*তাহা*তিতে রূপ নেয়।

আরও পড়ুন:  তরুণীকে ১৪ জন মিলে গণধ*র্ষণ, ঘটনা ধা*মাচা*পার চেষ্টা নারী ইউপি মেম্বারের

এক পর্যায়ে দোকানদার পানির গ্লাস ভেঙে ওই ক্রেতাকে পে*টে আ*ঘাত করলে তিনি মা*রাত্মক আ*হত হন। এ সময় উপস্থিত লোকজন আ*হত জাহাঙ্গীরকে দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মা*রা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর। তিনি জানান, ঘটনার পর অ*ভিযান চালিয়ে ঘা*তক দোকানদার আব্দুল গফুরকে আ*টক করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement