প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এমাজউদ্দীন আহমদের স্মরণে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

10
এমাজউদ্দীন আহমদের স্মরণে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ
পড়া যাবে: < 1 minute

প্রখ্যাত রাষ্ট্রবিজ্ঞানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদের স্মরণে এতিম মাদ্রাসার দরিদ্র ছাত্রদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় জনতা ফোরাম গৃহিত ৩ দিনের কর্মসূচির ২য় দিন বুধবার (২৬ আগস্ট) কাকরাইল দারুল উলুম মাদ্রাসায় ছাত্রদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন জাতীয় জনতা ফোরামের প্রতিষ্ঠাতা আহবায়ক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, মাদরাসার মুহতামিম হয়রত মাওলানা যোবায়ের আহমদ, শিক্ষক মাওলানা রশীদ আহমদ,মাওলানা আবদুল লতিফ, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা তোফায়েল আহমেদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেছেন মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদীস আল্লামা যোবায়ের আহমদ। 

আরও পড়ুন:  দেশে নির্মিত হচ্ছে ৪৮টি বিদ্যুৎ কেন্দ্র

এসময় সংগঠনের আহবায়ক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার বলেন, প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ ছিলেন জাতীর অভিভাবক। তিনি তার মেধাকে প্রয়োগ করেছেন দেশ-জাতির কল্যাণে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও গণতন্ত্র প্রতিষ্ঠায় তিনি কথা বলতেন, লিখেতেন। জাতির ক্রান্তিকালে তিনি থাকবেন আলোকবর্তিকা হিসেবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares