প্রচ্ছদ অপরাধ চাঁপাইনবাবগঞ্জে ৬০ লাখ টাকা ছি’নতা’ইয়ের সময় ছাত্রলীগের সভাপতিসহ আ’টক ১০

চাঁপাইনবাবগঞ্জে ৬০ লাখ টাকা ছি’নতা’ইয়ের সময় ছাত্রলীগের সভাপতিসহ আ’টক ১০

68
পড়া যাবে: < 1 minute

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর বিওপির বিট খাটালে চাঁ’দাবা’জির অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আ’টক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আ’টকের পর বিকেলে শিবগঞ্জ থানায় সো’পার্দ করা হয়েছে।

বিট খাটালের মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের একটি গ্রুপ মাসুদপুর সীমান্ত ফাঁড়ির বিট খাটালে গিয়ে চাঁ’দা দাবি করে। এক পর্যায়ে তারা বিট খাটালের ঘরে লাঠি সো’ঠা র’ড় ছু’রি নিয়ে ঢুকে বিট খাটালের লোকজন মা’রধ’র করে। এ ঘটনায় বিট খাটালের সদস্য ফয়সাল ইসলাম ছু’রিকা’হত হয়।

আরও পড়ুন:  সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারানোর পর অাহত বোনকে বাঁচাতে দারে দারে ঘুরছে ভাই

এসময় স্থানীয় জনগন ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আ’টক করে।শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, বিকেলে বিজিবি সদস্যরা তাদের শিবগঞ্জ থানায় সো’পার্দ করেছে। এ ঘটনায় বিট খাটালের মালিক রুবেল হোসেন থানায় লিখিত এজাহার করেছেন। এজাহারে ৬০ লাখ টাকা ছি’নতা’ইয়ের কথা বলা হয়েছে।

লিখিত এ’জাহারে যাদের বিরুদ্ধে অ’ভিযোগ করা হয়েছে তারা হচ্ছে,শিবগঞ্জের বাবুপুর গ্রামের রমজান আলীর ছেলে ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, শিবগঞ্জ উপজেলার পিঠালিতলার আনছার আলী’র ছেলে ইব্রাহিম (২৫), দাদনচক গ্রামের রবিউল ইসলামের ছেলে ফরহাদ হোসেন রেজা (২২), দুর্লভপুরের কোরবান আলী’র ছেলে কামরুজ্জামান (২২), বাবুপুরের আব্দুল মালেকের ছেলে নাইম হোসেন (২৩), চতরার গ্রামের মাইনুল ইসলাসের ছেলে জমিরুল ইসলাম (১৮), বিনোদপুরের সাধারীটোলা গ্রামের আবুল কাশেমের ছেলে জসিম উদ্দীন (২০), একবরপুরের আব্দুল হকের ছেলে বাবু (২৫) ও একই এলাকার আব্দুল্লাহ ছেলে হাবিব (২০) এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলার শাহজাহান আলী’র ছেলে সোহেল রানা (৩৫)। এ ছাড়াও লিখিত এজাহারে ৪/৫জনকে অ’জ্ঞাতনা’মা আ’সামী করা হয়।

আরও পড়ুন:  শোকের মাসে মন্ত্রণালয় সচিবের আনন্দ উল্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: