প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান করোনা আক্রান্ত হয়ে মারা গেছে।

14
কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান করোনা আক্রান্ত হয়ে মারা গেছে।
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি আরিফুর রহমান করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল বুধবার রাত ৯ টা ৪৫ মিনিটে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত কয়েকদিন তিনি লাইফ সার্পোটে ছিলেন। তিনি কুষ্টিয়ার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হয়ে ২০১৯ সালের ৩১ আগষ্ট যোগদান করেন। এর আগে তিনি রেলওয়ে থানা সান্তাহারের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বে ছিলেন। কুষ্টিয়ার দৌলতপুর, কুমারখালী ও মডেল থানায় সাব ইন্সপেক্টর হিসেবে তিনি এর আগে দায়িত্ব পালন করেছেন। তিনি কুষ্টিয়ার মানুষের কাছে অনেক আপনজন ছিলেন। গত ১৪ আগষ্ট তিনি করোনা আক্রান্ত হন এবং শ্বাসকষ্ট শুরু হলে ১৫ আগষ্ট তাকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
তার অকাল মৃত্যুতে সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। রাত ১০ টায় কুষ্টিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

আরও পড়ুন:  মায়ের কোলহারা শিশু ‘মারিয়া’ নতুন মায়ের কোলে কেমন আছে!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares