প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

হাতিবান্ধায় ১০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

17
হাতিবান্ধায় ১০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

হাতিবান্ধায় ১০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি :  হাতীবান্ধায় ১০ কেজি গাঁজা পাচারের সময় পারভেজ হোসেন (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে হাতীবান্ধা থানা পুলিশ। আজ বুধবার সকালে হাতীবান্ধা উপজেলার রেল ক্রসিং থেকে গাঁজা সহ একটি প্রাইভেট কার আটক করা হয়। প্রাইভেট কার চালক পারভেজ দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে স্বিকারকরেছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন,গ্রেফতারকৃত পারভেজ হোসেন বগুড়া জেলার মাটিঢালী এলাকার মোঃ মন্টু মিয়ার ছেলে বলে জানা গেছে।

আরও পড়ুন:  স্ত্রীর স্বামীর আত্মহত্যা

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিবান্ধা থানার উপ পরিদর্শক ইব্রাহীম খলিল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, বড়খাতা দোলাপাড়া সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেট কারে করে গাঁজার চালান বগুড়া এলাকায় যাচ্ছে।এমন খবরের ভিত্তিতে পুলিশ ওত্ঁ পেতে থাকে। সকালে পুলিশ প্রাইভেট কারটি সনাক্তকরতে সক্ষমহলে পুলিশ সেটি থামানোর চেষ্টা করে। কিন্তু দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন প্রাইভেটকার চালক পারভেজ। পরে পুলিশ ধাওয়া করে হাতীবান্ধা রেলক্রসিং এলাকায় বেরিকেডদিয়ে প্রাইভেট কারটিকে আটক করে।পরে প্রাইভেট কার থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চালক পারভেজ কে । এ ব্যাপারে হাতীবান্ধা থানায় একটি মামলা হয়েছে।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে মন্দিরে ১৪৪ ধারা জারি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।